ফরিদগঞ্জ প্রতিনিধি:

ফরিদগঞ্জে প্রাইভেটকার ও সিএনজি স্ক্রুটারের মুকোমকি সংঘর্ষে ৫জন আহত হয়েছে। চাঁদপুর লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কে ফরিদগঞ্জ উপজেলার গৃদকালিন্দিয়া এলাকায় এসড়ক দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে রায়পুর থেকে ফরিদগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা সিএনজি স্ক্রুটার ও বিপরীতদিক থেকে ঢাকা থেকে নোয়াখালীর উদ্দেশ্যে আসা প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এঘটনায় পাঁচ জন মারাত্মক ভাবে আহত হয়ে বতর্মানে তারা চাঁদপুর সদর হাসপাতালে সিকিৎসাধীন অবস্থায় আছে।

দুর্ঘটনায় আহতরা হলেন, লক্ষ্মীপুরের রায়পুর চর বংশী এলাকার,আনোয়ার হোসেন(৪০) একই এলাকার বশির (৫০), রায়পুর কেরোয়া এলাকার দুখু মিয়া (৫০), একই এলাকার মিজানুর রহমান(৫০), লক্ষ্মীপুর মধুচৌধুরী ঘাট এলাকার মোশারফ (৩০)।

দুর্ঘটনাস্থলে প্রত্যক্ষদর্শী ও ইউপি সদস্য ইউনুস বলেন, সিএনজি ও প্রাইভেটকার দু’দিক থেকে মুখোমুখি সংঘর্ষ হয়, প্রাইভেটকার চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। প্রাইভেটকারে থাকা যাত্রীরা প্রবাস থেকে আসা, তাদের তেমন কোন সমস্যা না হলেও সিএনজিতে থাকা ৫জন মারাত্মক ভাবে আহত হয়। স্থানীয়রা তাৎক্ষণিক আহতদের ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেই। থানা পুলিশকে অবহিত করি।
ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে দায়ীত্বরত চিকিৎসক রোগীর অবস্থা মারাত্মক হওয়ায় তাদেরকে চাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করেন।

সংবাদ পেয়ে ঘটনাস্থলে আসা ফরিদগঞ্জ থানার এসআই বরকত উল্লাহ বলেন, প্রাইভেটকার চালক ঘটনাস্থল থেকেই পালিয়ে যায়, সিএনজি চালক এর অবস্থা অবনতি, তাকে ঢাকায় পাঠানো হয়েছে, সড়কে যান চলাচল এখন স্বভাবিক আছে। বাংলাদেশ সড়ক আইনে অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।