নিজস্ব প্রতিবেদক।।   বাংলাদেশ রেস্তোরাঁ মা‌লিক স‌মি‌তি চাঁদপুর জেলা শাখা (রেজিঃ নং সিটিং ৩১০(২২)৯৩ এবং টিও লাইসেন্স নং ৪) এর উদ্যোগে গরিব, অসহায় ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। ২২ জানুয়ারি সোমবার বেলা সাড়ে ১১ টায় চাঁদপুর শহরের বাস স্ট্যান্ড সংলগ্ন ফয়সাল শপিং কমপ্লেক্স তৃতীয় তলার রেস্তোর মালিক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ রেস্তোরাঁ মালিক স‌মি‌তি চাঁদপুর জেলা শাখার সভাপ‌তি হাজী নুরুল আলম লালুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী মাসুদ আখন্দের পরিচালনায় কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন  কাস্টম একচেঞ্জ  ও ভ্যাট সহকারি কমিশনার মাসুম সামিয়া। এসময় প্রায় ৫ শতাধিক গরিব, অসহায় ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।
কম্বল বিতরণকালে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন চাঁদপুর জেলা রেস্তোরাঁ মালিক সমিতি অত্যন্ত ভালো একটা কাজ করেছে এখন প্রচন্ড শীত চলছে এ সময় অসহায় দুস্ত মানুষদের মাঝে তারা অনেকগুলো কম্বল বিতরণ করছে যা একটি ভালো কাজের অংশ আমি মনে করি এ সংগঠনটি আগামী তো আরো অনেক ভাল কাজ করবে ব্যবসার পাশাপাশি তারা সামাজিক কিছু কর্মকাজের অংশ হিসেবে তারাই কাজটি করে যাচ্ছে যা প্রশংসনীয়।

আরো উপস্থিত ছিলেন,রাজস্ব কর্মকর্তা  জহিরুল আলম, মুজিবুর রহমান, বাংলাদেশ রেস্তোরাঁ মালিক স‌মি‌তি চাঁদপুর জেলা শাখার  উপদেষ্টা মোহাম্মদ বিপ্লব সরকার, হাজী কে এম মজিবুর রহমান, সি‌নিয়র সহ-সভাপ‌তি বিল্লাল হোসেন গাজী , সহ সভাপতি খলিলুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাজী ম‌জিবুর রহমান মাঈনু আখন্দ,যুগ্ম সম্পাদক এম এ লতিফ,  সাংগঠ‌নিক সম্পাদক জা‌কির হোসেন বেপারী, অর্থ সম্পাদক সম্পদ সাহা, দপ্তর সম্পাদক জা‌হিদুল হক মিলন,সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক  টিটন ঘোষ, কার্যকরী সদস্য নুরুজ্জামান কালুসহ সমিতির সদস্যরা।