1. haimcharbarta2019@gmail.com : haimchar :
  2. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
বুধবার, ০৬ জুলাই ২০২২, ১২:১৩ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে দা বটি নিয়ে ব্যস্ত কামার শিল্পীরা সরিষাবাড়ীতে শিশুকন্যাকে শিল দিয়ে পিটিয়ে হত্যা করলো মা ফরিদগঞ্জে ইউনিয়ন পরিষদ উন্নয়ন সহায়তা তহবিল প্রকল্পে নিম্ন মানের ঢালাইয়ের কাজ মতলব দক্ষিণে কম্পিউটার প্রশিক্ষণের শুভ উদ্বোধন সরিষাবাড়ীতে বিতর্কিত নেতা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হওয়ায় তোলপাড় হাইমচরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক গোল্ডকাপ ফুটবল টুর্নামন্ট পুরস্কার বিতরণ অনলাইন ভিত্তিক ফেইসবুক ই-কমার্স গ্রুপ চট্টগ্রাম ই-শপ বিজনেস কমিউনিটির উদ্বোধন ভোগান্তী ছাড়া সেবা পাবে নগরবাসী গাজীপুর সিটি কর্পোরেশনের বিভিন্ন রাস্তাঘাট পরিদর্শনে, ভারপ্রাপ্ত মেয়র কিরণ বন্যার্তদের পাশে হৃদয়ে মানবতা সামাজিক সংগঠন হাইমচরে চাচা কর্তৃক প্রতিবন্ধি ভাতিজিকে ধর্ষনের অভিযোগ

৯৯৯ ফোন করলে প্রানে বেচে যাই

  • আপডেট টাইম: রবিবার, ২৯ মে, ২০২২
  • ১০৬ বার দেখা

কালিহাতি প্রতিনিধি :
টাঙ্গাইলের কালিহাতীতে সন্ত্রাসী হামলা হওয়ার সম্ভাবনায় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোখলেছুর রহমান গৃহবন্দী হয়ে পড়েছে। ঘটনাস্থলে উত্তেজনা বিরাজের ফলে ৯৯৯-এর জরুরী সেবায় আইনশৃঙ্খলা বাহিনীর মাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রণে। গতকাল শনিবার (২৮ মে) সকাল ৮টার দিকে ও ৯টার দিকে পরপর দুইবার উপজেলার খিলদা বাজারে ধারালো অস্ত্রসহ অকথ্য ভাষায় গালিগালাজ ও তার উপর হামলার সম্ভাবনা বিরাজ করছে বলে জামাল হোসেনের বিরুদ্ধে মোখলেছুর রহমান এ অভিযোগ করেন।

অভিযুক্ত জামাল হোসেন কালিহাতী পৌরসভার সিলিমপুর গ্রামের হবি মিয়ার ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৮টায় ও ৯টার পরপর দুইবার জামাল হোসেনের নেতৃত্বে একাধিক ব্যাক্তি ধারালো অস্ত্র নিয়ে বাজার শোডাউন করে মোখলেছুর রহমানকে হামলার উদ্দেশ্যে এবং বিভিন্ন অশ্লীল কুরুচিপূর্ণ মন্তব্য করে গালাগালি করে।

মোখলেছুর রহমানের ভাতিজা মোঃ দীপুল (২০) বলেন, বাজার থেকে বাড়িতে আসার পথে জামাল হোসেন হাতে চাপাটি প্রদর্শণ করে আমাকে ও আমার চাচাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে আক্রমন করতে এগিয়ে আসে, তাৎক্ষণিক দৌড়ে বাজার সংলগ্ন বাড়িতে এসে প্রাণ রক্ষা করি।

বাঘুটিয়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান দীপুল জানান, সকালে বাজারে একটি অপ্রীতকর ঘটনা ঘটতে যাচ্ছিল। খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে এসেছি এবং আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় বাজারের পরিবেশ শান্ত করেছি।

মোখলেছুর রহমান জানান, শুক্রবার ২৭মে রাত ৮ঃ২৭ মিনিটে ০১৭৩৩-৬৮৬৪৯৫ এই নম্বর থেকে আমাকে কল করে অশ্লীল ভাষায় গালিগালাজ করে নানামুখী হুমকি প্রদর্শন করে এবং শনিবার সকাল ১০টার সময় খিলদা বাজারে থাকতে বলে। আমি সকাল ৮টা সময় বাজারে থাকাকালীন অবস্থায় আমাকে হত্যার উদ্দেশ্যে জামাল হোসেনের নেতৃত্বে একাধিক ব্যাক্তি ধারালো অস্ত্র নিয়ে শোডাউন করে। তাৎক্ষণিক ৯৯৯-এ কল করে জরুরী সেবা চাওয়ায় আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থল পরিদর্শন করে একজনকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ওদের নিকট ধারালো অস্ত্রে থাকায় প্রাণ বাঁচানোর জন্য নিজগৃহে অবস্থা করে গৃহবন্দী হয়ে পড়েছি। আমি ও আমার পরিবার পরিজন জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি।

এবিষয়ে জামাল হোসেনের নিকট মুঠোফোনে জানতে চাইলে তিনি সকল অভিযোগ অস্বীকার করেন।

এ-ঘটনায় ৫নং বাংড়া ইউপি ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাসমত আলী নেতা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সাথে কথা বলেছি বাজারের পরিবেশ শান্ত রয়েছে। বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক দীপুলকে বলেছি বাজারের সুষ্ঠ পরিবেশ বজায় রাখতে এবং কোনো অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সেদিকে বাজার বণিক সমিতির নেতৃবৃন্দদের সজাগ থাকতে হবে।

এবিষয়ে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, আমি এখনো জানি না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও
হাইমচর বার্তা  ২০২২ © স্বর্বস্বত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Rahat IT Ltd.

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: রাহাত আইটি লিঃ