1. haimcharbarta2019@gmail.com : haimchar :
৯৯৯ ফোন করলে প্রানে বেচে যাই - হাইমচর বার্তা
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
হাইমচরে ভাশুরে কু- প্রস্তাবে রাজি না হওয়া হামলার শিকার মা ও মেয়ে হাইমচরে প্রত্যাশা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি বার্ষিক সভায় ফরিদগঞ্জে আই স্পোর্টস উন্মুক্ত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন চ্যাম্পিয়ন ‘খান সিটি ক্রিকেট একাদশ’ সাংবাদিক মুনাওয়ার কাননের কাল জন্মদিন হাইমচরে ৩৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ইমাম হোসেন আটক ফরিদগঞ্জে র‍্যালি ও কেক কাটার মাধ্য দিয়ে বিপি দিবস পালিত ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি বাঘায় জমি নিয়ে বিরোধের জেরে গাছ কর্তন, থানায় অভিযোগ মোহনপুরে ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসার বিনম্র শ্রদ্ধায় পালিত অমর একুশে

৯৯৯ ফোন করলে প্রানে বেচে যাই

  • Update Time : রবিবার, ২৯ মে, ২০২২
  • ২১৭ Time View

কালিহাতি প্রতিনিধি :
টাঙ্গাইলের কালিহাতীতে সন্ত্রাসী হামলা হওয়ার সম্ভাবনায় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোখলেছুর রহমান গৃহবন্দী হয়ে পড়েছে। ঘটনাস্থলে উত্তেজনা বিরাজের ফলে ৯৯৯-এর জরুরী সেবায় আইনশৃঙ্খলা বাহিনীর মাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রণে। গতকাল শনিবার (২৮ মে) সকাল ৮টার দিকে ও ৯টার দিকে পরপর দুইবার উপজেলার খিলদা বাজারে ধারালো অস্ত্রসহ অকথ্য ভাষায় গালিগালাজ ও তার উপর হামলার সম্ভাবনা বিরাজ করছে বলে জামাল হোসেনের বিরুদ্ধে মোখলেছুর রহমান এ অভিযোগ করেন।

অভিযুক্ত জামাল হোসেন কালিহাতী পৌরসভার সিলিমপুর গ্রামের হবি মিয়ার ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৮টায় ও ৯টার পরপর দুইবার জামাল হোসেনের নেতৃত্বে একাধিক ব্যাক্তি ধারালো অস্ত্র নিয়ে বাজার শোডাউন করে মোখলেছুর রহমানকে হামলার উদ্দেশ্যে এবং বিভিন্ন অশ্লীল কুরুচিপূর্ণ মন্তব্য করে গালাগালি করে।

মোখলেছুর রহমানের ভাতিজা মোঃ দীপুল (২০) বলেন, বাজার থেকে বাড়িতে আসার পথে জামাল হোসেন হাতে চাপাটি প্রদর্শণ করে আমাকে ও আমার চাচাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে আক্রমন করতে এগিয়ে আসে, তাৎক্ষণিক দৌড়ে বাজার সংলগ্ন বাড়িতে এসে প্রাণ রক্ষা করি।

বাঘুটিয়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান দীপুল জানান, সকালে বাজারে একটি অপ্রীতকর ঘটনা ঘটতে যাচ্ছিল। খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে এসেছি এবং আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় বাজারের পরিবেশ শান্ত করেছি।

মোখলেছুর রহমান জানান, শুক্রবার ২৭মে রাত ৮ঃ২৭ মিনিটে ০১৭৩৩-৬৮৬৪৯৫ এই নম্বর থেকে আমাকে কল করে অশ্লীল ভাষায় গালিগালাজ করে নানামুখী হুমকি প্রদর্শন করে এবং শনিবার সকাল ১০টার সময় খিলদা বাজারে থাকতে বলে। আমি সকাল ৮টা সময় বাজারে থাকাকালীন অবস্থায় আমাকে হত্যার উদ্দেশ্যে জামাল হোসেনের নেতৃত্বে একাধিক ব্যাক্তি ধারালো অস্ত্র নিয়ে শোডাউন করে। তাৎক্ষণিক ৯৯৯-এ কল করে জরুরী সেবা চাওয়ায় আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থল পরিদর্শন করে একজনকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ওদের নিকট ধারালো অস্ত্রে থাকায় প্রাণ বাঁচানোর জন্য নিজগৃহে অবস্থা করে গৃহবন্দী হয়ে পড়েছি। আমি ও আমার পরিবার পরিজন জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি।

এবিষয়ে জামাল হোসেনের নিকট মুঠোফোনে জানতে চাইলে তিনি সকল অভিযোগ অস্বীকার করেন।

এ-ঘটনায় ৫নং বাংড়া ইউপি ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাসমত আলী নেতা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সাথে কথা বলেছি বাজারের পরিবেশ শান্ত রয়েছে। বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক দীপুলকে বলেছি বাজারের সুষ্ঠ পরিবেশ বজায় রাখতে এবং কোনো অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সেদিকে বাজার বণিক সমিতির নেতৃবৃন্দদের সজাগ থাকতে হবে।

এবিষয়ে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, আমি এখনো জানি না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews