February 1, 2023, 10:21 am
শিরোনাম:
টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা হাইমচরে মাদক বিরোধী ৮ম বার্ষিক মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার প্রতিবাদ হাইমচরে মানববন্ধন সুইড বাংলাদেশ জামালপুর শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত জামালপুরে মহাত্মা গান্ধীর ৭৫তম তিরোধান দিবস পালিত হাইমচরে এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নিয়োগ পরিক্ষা সর্ম্পন্ন ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে বিশেষ ক্যাম্পেইন হাইমচরে আদালতে নিষেধাজ্ঞা অন্যমান্য ভবন নির্মানের অভিযোগ ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উবি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের যাত্রা শুরু

২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে চরভৈরবী এম জেএস বালিকা উবি ও কলেজের ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

Reporter Name

হাইমচর প্রতিনিধিঃ
হাইমচর উপজেলার ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান চরভৈরবী এম জে এস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২২ অনুষ্ঠিত হয়েছে।
২৬ মার্চ শনিবার এমজেএস কলেজ মাঠ প্রাঙ্গনে বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডির সভাপতি এবং জেলা পরিষদ সদস্য এসএম আল মামুন সুমন এর সভাপতিত্বে দিন ব্যাপী এ ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও প্রকৌশলী মো. জাহিদুল ইসলাম।
সভাপতির বক্তব্যে এস এম আল মামুন সুমন বলেন, মহান স্বাধীনতা দিবস আজ। বাঙ্গালি জাতির জন্য একটি বিশেষ দিন এক গৌরবময় ইতিহাস রচিত হয়েছিল এ দিনে। ১৯৭১ সালের এই দিন আমাদের ঐক্য এবং সংহতির ইতিহাস। আজ স্বাধীনতা ও জাতীয় দিবসে এমজেএস উচ্চ বিদ্যালয় ও কলেজ যে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে তা সত্যিই প্রশংসার দাবিদার। খেলাধুলা যেমন শরীল ও মনকে প্রশান্ত করে তেমনি ভাবে এ অনুষ্ঠানের মাধ্যমে ২৬ মার্চের সঠিক ইতিহাসও শিক্ষার্থীদেরকে জানতে হবে। ২৬ মার্চের ইতিহাস থেকে শিক্ষা নিয়ে তোমাদেরকে সামনের দিকে এগিয়ে যেতে হবে। জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন দেখেছিলেন সেই স্বপ্ন পুরনে জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সেই সোনার বাংলা গঠনে তোমাদের ভূমিকা রাখতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন , ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাষ্টার, এমজে এস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মফিজুর রহমান, জেলা মৎস্য জীবি লীগের সাধারণ সম্পাদক মো. মানিক দেওয়ান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগ সহ-সভাপতি মো. মহাসিন পাটওয়ারীসহ শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। পরে বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থী ও শিক্ষকদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথি বৃন্দ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ