1. haimcharbarta2019@gmail.com : haimchar :
হাতিয়ায় স্বাস্থ্য কমপ্লেক্সে আগুন। - হাইমচর বার্তা
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
শিরোনাম :
হাইমচরে ভাশুরে কু- প্রস্তাবে রাজি না হওয়া হামলার শিকার মা ও মেয়ে হাইমচরে প্রত্যাশা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি বার্ষিক সভায় ফরিদগঞ্জে আই স্পোর্টস উন্মুক্ত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন চ্যাম্পিয়ন ‘খান সিটি ক্রিকেট একাদশ’ সাংবাদিক মুনাওয়ার কাননের কাল জন্মদিন হাইমচরে ৩৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ইমাম হোসেন আটক ফরিদগঞ্জে র‍্যালি ও কেক কাটার মাধ্য দিয়ে বিপি দিবস পালিত ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি বাঘায় জমি নিয়ে বিরোধের জেরে গাছ কর্তন, থানায় অভিযোগ মোহনপুরে ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসার বিনম্র শ্রদ্ধায় পালিত অমর একুশে

হাতিয়ায় স্বাস্থ্য কমপ্লেক্সে আগুন।

  • Update Time : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ৭৪ Time View

হাতিয়া প্রতিনিধিঃ
নোয়াখালীর হাতিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আগুন লাগার ঘটনা ঘটেছে, এতে পুড়ে গেছে পরিত্যাক্ত স্টোর রুম, রোগিদের দিকবেদিক ছুটাছুটিতে আহত হয়েছেন কয়েকজন, ফায়ার সার্ভিসের আধাঘন্টা চেষ্টার পর নিয়ন্ত্রনে আসে আগুন।
বৃহস্পতিবার (৩১মার্চ) বিকেল ৪টার দিকে হাসপাতাল ভবনের ২য় তলার পূর্ব পাশে পরিত্যাক্ত স্টোর রুমে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে আগুনের সূত্রপাত জানা যায়নি।
প্রত্যক্ষদর্শী হাজেরা খাতুন (৪০) জানায়, আমার নাতিকে নিয়ে আজ ২দিন হাসপাতালে ভর্তী আছি, বিকেলে বাথরুমে গেলে ধোয়ায় বাথরুম অন্ধকার হয়ে যায়, আমি বাহির হয়ে দেখি হাসপাতালে আগুন, তখন আমি চিৎকার শুরু করলে পাশের সবাই এসে দেখে আগুন জলতেছে, পরে আমরা সবাই ভয়ে দৌড়ে নিছে নেমে যায়, তাড়াহুড়া করে নিছে নামতে গিয়ে আমরা কয়েকজন ব্যাথাও পেয়েছি।
তমরদ্দি ইউনিয়নের জোড়খালী গ্রামের শওকত মিয়া বলেন, আমার অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে হাসপাতালে ভর্তী হয়েছি , তাকে অক্সিজেন দেয়া হচ্ছে, হঠাৎ আগুন দেখে অক্সিজেনের লাইন খুলে তাকে কোলে তুলে অনেক কষ্ট করে নিছে নেমে আসি। অক্সিজেন খুলে পেলায় এখন তার ব্যথা অনেক বেড়ে গেছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: নাজিম উদ্দিন বলেন, আগুন লাগার সাথে সাথে নার্স কল দিলে আমি ফায়ার সার্ভিসকে খবর দেয়, কয়েক মিনিটের মধ্যে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে। তবে বড় ধরনের বড় ধরনের কোন দূর্ঘটনা বা হতাহতের ঘটনা ঘটেনি। ধারণা করা হচ্ছে রোগির লোকজনের সিগারেটের আগুন থেকে এ ঘটনার সূত্রপাত হতে পারে। এসকল বিষয়ে নিরাপত্তা প্রদানে আমাদের কয়েকজন আনসার সদস্য প্রয়োজন, এ বিষয়ে আমি উর্ধ্বতন কতৃপক্ষকে জানিয়েছি।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সেলিম হোসেন বলেন, অগ্নিকান্ডের বিষয়টি আমি শুনেছি, এমন ঘটনা যেন আর না ঘটে সে বিষয়ে পদক্ষেপ নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews