January 27, 2023, 1:31 am
শিরোনাম:
ফরিদগঞ্জের পাইকপাড়ায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত ফরিদগঞ্জে এলজিইডির টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য রাস্তায় করার অভিযোগ নারায়ণপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক হাসিব হাইমচরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী অবৈধ ভাবে দখল \ উদ্ধারে জেলা প্রশাসক বরাবর আবেদন ফরিদগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা শুরু ২৫ জানুয়ারি হাইমচরে নব-নিযুক্ত সপ্রাবি সহকারী শিক্ষকদের যোগদানে নবীন বরন ফরিদগঞ্জের চির্কা চাঁদপুর কলেজে ফেল করা শিক্ষার্থীদের তালা দেয়ার প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিত \ শিক্ষকদের ধর্মঘট ফরিদগঞ্জে বন্ধ ইটভাটা চালুর দাবীতে শ্রমিকদের গণস্বাক্ষর

হাতিয়া মোবাইল চুরির অভিযোগে গাছে বেঁধে নির্যাতন, ভিডিওতে ভাইরাল আটক ১ :

Reporter Name

হাতিয়া প্রতিনিধি।

নোয়াখালীর হাতিয়া উপজেলায় মোবাইল চুরির অভিযোগ এনে এক যুবক’কে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। নির্যাতিত যুবকের নাম রিয়াদ উদ্দিন শাকিল (২২)। সে পৌরসভার ৫নং ওয়ার্ডের সেলিমের ছেলে। ঘটনার সঙ্গে জড়িত থাকায় নুরুল আমিন নামের একজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১১ জুলাই) সকালে নির্যাতিত যুবক ছয়জনকে অসামি করে মামলা করেছে।

ঘটনাটি পাশ থেকে একজন ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দিয়েছে। ভিডিওতে দেখা যায়, প্যান্ট ও লাল রঙের টিশার্ট পরা এক যুবককে গাছের সঙ্গ বেঁধে নির্যাতন করেছেন কয়েকজন। এ সময় ওই যুবক বারবার নিজেকে ছেড়ে দেওয়ার আকুতি জানালেও তাকে ছেড়ে দেওয়া হয়নি। ভিডিওতে ঘটনার সঙ্গে জড়িত অনেকের পরিচয় পাওয়া গেছে। এরা সবাই পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের একই বাড়ির বাসিন্দা।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শাকিলের সঙ্গে মামলার ১নং আসামি শরিফের বোনের প্রেমের সম্পর্ক ছিল অনেক দিন থেকে। এ ব্যাপারে শরিফ একাধিকবার শাকিলকে হত্যার হুমকি দিয়ে আসছিল। ঘটনার দিন শাকিল উপজেলা সদরের ওছখালী বাজার থেকে বাড়ি ফেরার পথে শরিফসহ কয়েকজন যুবক তাকে গতিরোধ করে চোখ বেঁধে বাড়িতে নিয়ে যায়। পরে বাড়ির সামনে একটি গাছের সঙ্গে বেঁধে মোবাইল চুরির নাম করে নির্যাতন করা হয়।

এদিকে ঘটনার সঙ্গে জড়িত থাকায় নুরুল আমিন নামে একজনকে আটক করেছে পুলিশ। নুরুল আমিন মামলার ১নং আসামি শরিফের বাবা। ভিডিওতে তাকে ঘটনার সময় উপস্থিত থাকতে দেখা যায়।

জানা যায়, নির্যাতিত যুবক হাতিয়া দ্বীপ সরকারি কলেজ শাখা ছাত্র লীগের সহসভাপতি। ঘটনা এবং এর পরবর্তী বিষয় সম্পর্কে কলেজ শাখা ছাত্র লীগের সভাপতি জহির উদ্দিন স্বপন বলেন, শাকিল আমার কমিটির সহসভাপতি, তার বিরুদ্ধে মোবাইল চুরির অভিযোগটি মিথ্যা এবং সাজানো। ৩নং ওয়ার্ডের শরিফের বোনের সাথে শাকিলের প্রেমের সম্পর্ক, যেটা ওরা মেনে নিতে না পেরে এমন ঘটনার জন্ম দিয়েছে।

ছাত্রলীগ নেতা শাকিল জানান, তার সঙ্গে শরিফের বোনের প্রেমের সম্পর্ক ছিল অনেক দিন থেকে। এ নিয়ে তাকে একাধিকবার হত্যার হুমকি দেওয়া হয়। এই ঘটনার জের ধরে শনিবার রাতে তাকে বাজার থেকে আসার পথে ধরে নিয়ে নির্যাতন করে। তারা তাকে প্রাণে হত্যার চেষ্টা করেছিল। তার চিৎকারে এলাকার অনেক লোক এসে ভিড় করে। পরে প্রশাসনের লোকজন এসে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের বিষয়ে থানায় মামলা হয়েছে। এই ঘটনায় জড়িত থাকায় একজনকে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ