হাইমচর প্রতিনিধিঃ

হাইমচর উপজেলার বিশিষ্ট সমাজ সেবকও শিক্ষানুরাগী এবং গণমাধ্যম কর্মী হাইমচর প্রেসক্লাবে সভাপতি ও এশিয়ান টেলিভিশন চাঁদপুর প্রতিনিধি , দৈনিক বাংলা সংবাদ এর সম্পাদক ও প্রকাশক মোঃ খুরশিদ আলম এর শুভ জন্মদিন উপলক্ষে হাইমচর প্রেসক্লাব সাধারণ সম্পাদক এর নেতৃত্বে ও সকল পর্যায়ের সদস্য গনের আয়োজনে ২৫ মার্চ শুক্রবার সন্ধায় হাইমচর প্রেসক্লাবে উৎসব মূখর পরিবেশে আলোচনা সভা ও কেক কেটে জন্মদিনের অনুষ্ঠান সম্পন্ন হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও প্রেসক্লাবের সম্মানিত সদস্য নূর হোসেন পাটওয়ারী, সাবেক চেয়ারম্যান ও প্রেসক্লাব সদস্য এম বাশার, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সদস্য মোঃ নুরুল ইসলাম, সহ-সভাপতি মোঃ মুনসুর পাটওয়ারী, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক মোতাহের, প্রচার সম্পাদক শাহ আলম মিজি,সমাজ কল্যান সম্পাদক মোতাহার হোসেন স্বপন, অর্থ সম্পাদক মামুন মিজি, দপ্তর সম্পাদক মামুন, সাহিত্য বিষয়ক সম্পাদক খন্দকার সবুজ, ক্রীড়া সম্পাদক কবির কোতয়াল, কার্যনির্বাহী কমিটির সদস্য সরদার আবু তাহের, উপজেলা যুবলীগ সদস্য শপিক পাটওয়ারী, প্রেসক্লাব সদস্য জহিরুল ইসলাম সোহেল পাটওয়ারী, নেছার আহমেদ, নাজমুল আলম পলাশ, হাইমচর টাইমস সম্পাদক নুরে আলম জিকু, মোঃ হোসেন গাজী, আলমগীর হোসেন পাটওয়ারী, আব্দুল মতিন শিকদার, প্রবাসী মামুন মুন্সি,

সহ আরো উপস্থিত ছিলেন বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিক, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।
অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেন সাংবাদিকতা একটি মহান পেশা, পেশাগত জীবনে সাংবাদিক খুরশিদ আলম সব সময় হাইমচর উপজেলার উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনা লিখনীর মাধ্যমে তুলে ধরে হাইমচর এর জন্য কাজ করে যাচ্ছেন, তিনি সব সময় ন্যায়ের পক্ষে এবং অন্যায়ের বিপক্ষে মানবতার সেবক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন, জন্মদিনে আমাদের প্রত্যাশা আপনার লিখনির মাধ্যমে হাইমচরবাসীর কল্যান বয়ে আনবে।
হাইমচর প্রেসক্লাবে সভাপতি খুরশিদ আলম বলেন, আমি জন্মদিনে আপনাদের সকলের প্রতি আমার শুভেচ্ছা ও কৃতজ্ঞতা রইল। তিনি আরো বলেন, সাংবাদিকতা পেশা একটি মহৎ পেশা। দায়িত্ব কর্তব্য ও নিষ্ঠার সাথে আপনাদের অর্পিত দায়িত্ব পালন কালে, অনেক প্রতিকূলতার সম্মুখীন হতে পারেন। তবে সততার সহিত টিকে থাকতে পারলে এপেশায় সম্মান আছে।