January 27, 2023, 2:24 am
শিরোনাম:
ফরিদগঞ্জের পাইকপাড়ায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত ফরিদগঞ্জে এলজিইডির টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য রাস্তায় করার অভিযোগ নারায়ণপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক হাসিব হাইমচরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী অবৈধ ভাবে দখল \ উদ্ধারে জেলা প্রশাসক বরাবর আবেদন ফরিদগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা শুরু ২৫ জানুয়ারি হাইমচরে নব-নিযুক্ত সপ্রাবি সহকারী শিক্ষকদের যোগদানে নবীন বরন ফরিদগঞ্জের চির্কা চাঁদপুর কলেজে ফেল করা শিক্ষার্থীদের তালা দেয়ার প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিত \ শিক্ষকদের ধর্মঘট ফরিদগঞ্জে বন্ধ ইটভাটা চালুর দাবীতে শ্রমিকদের গণস্বাক্ষর

হাইমচর থানার নবাগত অফিসার ইনচার্জ এর সাথে হাইমচর প্রেসক্লাবের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Reporter Name

হাইমচর প্রতিনিধিঃ

হাইমচর থানার নবাগত অফিসার ইনচার্জ
মোহাম্মদ আশরাফ উদ্দিনের সাথে সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৪ এপ্রিল রবিবার সকাল ১১ টায় হাইমচর থানায় মতবিনিময় সভায় হাইমচর প্রেসক্লাবে সভাপতি খুরশিদ আলম সিকদার এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেনের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন হাইমচর প্রেসক্লাবে সহ-সভাপতি মোঃ ইসমাইল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন মাস্টার, সাংগঠনিক সম্পাদক আঃ রহমান মাষ্টার, প্রচার সম্পাদক শাহ আলম মিজি, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মামুন মিজি, সমাজ কল্যাণ সম্পাদক মোতাহের হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক কবির হোসেন, কার্যকরী কমিটির সদস্য নাজমুল হাসান পলাশ, শরিফ হোসেন, মোঃ হোসেন গাজী, সাংবাদিক মোঃ আলমগীর হোসেন পাটওয়ারী, সহ হাইমচর প্রেসক্লাবে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হাইমচর থানা নবাগত অফিসার ইনচার্জ
মোহাম্মদ আশরাফ উদ্দিন তার বক্তব্যে বলেন, “পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে কোনও আপষ নেই।” মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান তিনি।

অফিসার ইনচার্জ আরও বলেন, “মাদক ছেড়ে কেউ স্বাভাবিক জীবনে ফিরতে চাইলে তাকে সহযোগিতা করা হবে। মাদক গ্রহণ করে ফিলিংস করে অনেকে। সুস্থ্য ও স্বাভাবিক থাকার চেয়ে ভাল ফিলিংস কি হতে পারে! মাদকের বিরুদ্ধেজ সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বাল্যবিয়ে ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই দেশ থেকে মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিয়ে বন্ধ হয়ে যাবে।” সামনে ঈদুল আযহা উপলক্ষে চোর থেকে সতর্ক হতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ