মোঃ ইসমাইলঃ
শীতের শুরুতে অসহায় চরাঞ্চালের মানুষের ঘরে ঘরে শীতবস্ত্র নিয়ে এগিয়ে আসলে সমাজ সেবা মুলক সংগঠন জনকল্যাণ সমিতির। চাঁদপুর জেলা হাইমচর উপজেলার চরাঞ্চালের প্রায় ৪শতাধীক পরিবারের লোকজনের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ।
৯ নভেম্বর হাইমচর উপজেলা জনকল্যাণ সমিতি ঢাকা এর উদ্যোগে হাইমচর উপজেলার গাজীপুর ইউনিয়নের ৪নং সরকারি প্রাথমিক বিদ্যালয়, নীলকমল ইউনিয়নের ৩৮নং ও ৩৯নং সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাইমচর ইউনিয়নের ৩৩নং সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চরভৈরবী হাই স্কুলে চার শতাধিক অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরভৈরবী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ মফিজুর রহমান বাবুল, সমিতির সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ইব্রাহিম খলিল শামীম এর পরিচালনায় সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আহমদ আলী সভাপতিত্ব করেন ।
বিশেষ অতিথি ছিলেন বিধান চন্দ্র সরকার, প্রধান শিক্ষক, ৩৩নং মধ্য চরকোড়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়
মোঃ রবিঊল্লাহ, প্রভাষক, হাইমচর সরকারি কলেজ, সমিতির যুগ্ন অফিস সম্পাদক এডভোকেট মোঃ আলী, সমিতির অন্যতম সদস্য ও সোনালী আঁশ গ্রুপের ব্যবস্থাপক মোঃ ওয়াদুদ, আবু সায়েম ও ওমর ফারুক, সহকারী শিক্ষক, ৩৩নং মধ্য চরকোড়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, আজহারুল ইসলাম আশিক, আব্দুল মান্নান প্রমুখ।