মোঃ ইসমাইলঃ
চাঁদপুর জেলা হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নের আমতলী থেকে ১৩ পিস ইয়াবাসহ মাদক কারবারী সোহেল সরদার কে আটক করেছে হাইমচর থানা পুলিশ। ১৩ ডিসেম্বর ( বুধবার) হাইমচর থানাধীন দক্ষিণ চরভৈরবী আমতলী বাজার হইতে টমটম ব্রীজগামী রাস্তায় লক্ষণ পোদ্দারের স্বর্ণের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর হতে ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এই সময় তার হেফাজত হতে ১৩ (তের) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী সোহেল সরদার(২০), পিতা- মৃত দুলাল মিয়া সরদার, মাতা- পিয়ারা বেগম, সাং- উত্তর বগুলা, ৫নং ওয়ার্ড, থানা- হাইমচর, জেলা- চাঁদপুর।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উল্লেখিত আসামী দীর্ঘদিন যাবত প্রশাসনের চক্ষু ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করিয়া যুব সামাজকে ধ্বংসের দিকে নিয়া যাইতেছে। আসামী মাদক বিক্রয় করার জন্য ঘটনাস্থলে অবস্থান করিতেছিল।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে হাইমচর থানার মামলা নং-০৭/১৭৫, তারিখ-১৩/১২/২০২৩খ্রিঃ, ধারা-৩৬(১) সারণির ১০(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করা হইয়াছে।

চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, চাঁদপুর মহোদয় এর দিক-নির্দেশনায়, অফিসার ইনচার্জ, মোহাম্মদ ইয়াছিন এর তত্ত্বাবধানে এসআই (নিঃ)/ মোঃ আব্দুল মান্নান সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ হাইমচর থানার একটি চৌকস দল উক্ত মাদক অভিযান পরিচালনা করেন।