1. haimcharbarta2019@gmail.com : haimchar :
হাইমচরে সুমি'র প্রতারনার ফাঁদে নিঃস্ব ২য় স্বামী রাকিব - হাইমচর বার্তা
শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ১০:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
জামালপুরে ইএসডি ও এএলপি প্রকল্পের উদ্যোগে চাকুরী মেলা অনুষ্ঠিত সাবেক আইজিপি ড. জাবেদ পাটওয়ারী কে পূনরায় সৌদি আরব বাংলাদেশ রাষ্ট্রদূত নিয়োগ ফরিদগঞ্জে নির্বাচনে যাবেন না বাংলাদেশ মুসলিম লীগ প্রার্থী এম মাহবুবুর রহমান ভূঁইয়া হাইমচরের ঈশানবালা এমজেএস উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নব-নির্বাচিত সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান কে ফুলের শুভেচ্ছা চাঁদপুর – ৩ আসনে ডাঃ দীপু মনি’র মনোনয়ন দাখিল রাজশাহীতে ভারতীয় সহকারী হাই কমিশনে আইটেক দিবস উদযাপন সাপ্তাহিক চাঁদপুর কাগজ প্রতিকূলের মধ্যেও নিয়মিত প্রকাশ হচ্ছে …সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী রাজশাহী সদর আসনে মনোনয়ন তুললেন জাসদ নেতা শিবলী চাঁদপুর জেলা মাসিক রাজস্ব সভা অনুষ্ঠিত জামালপুরে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

হাইমচরে সুমি’র প্রতারনার ফাঁদে নিঃস্ব ২য় স্বামী রাকিব

  • Update Time : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ৫৭ Time View

বিশেষ প্রতিনিধি

চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বাখরপুরে গ্রামের মৃত সহিদ গোলদার মেয়ে সুমি বেগম সাত বছরের ব্যবধানে ২ টি বিয়ে করার সংবাদ পাওয়া যায় ।প্রথম স্বামী প্রবাসী দুদু কে তালাক দিয়ে বিয়ে করেন উত্তর আলগী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড স্থানীয় বাসিন্দা রাকিবকে। প্রবাসী স্বামী দুদু মিয়া দেশে আসলে ২য় স্বামীর সংসার থেকে না বলে চলে যান প্রবাসীর সংসারে। সংসার চলাকালীন সুমিকে তার ২য় স্বামী রাকিব প্রায় ৭৫০০০০(সাত লক্ষ পন্ঞ্চাশ হাজার) টাকা ঘরে রাখার জন্য দেয়। জানাযায় ১২ নং চান্দ্রা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বাখরপুরে গ্রামের সুমির দ্বিতীয় স্বামী মোঃ রাকিব হোসেন, পিতা আঃ রশিদ মাতা কুলছুমা বেগম সাং ছোটলক্ষীপুর, উত্তর আলগী, হাইমচর, চাঁদপুর।
এ ব্যাপারে রাকিব বলেন আমার সাথে সুমি বেগম পিতা মৃত সহিদ গোলদার,মাতা জয়তুন নেছা সাং বাখরপুর, চাঁদপুর সদর, চাঁদপুর সাথে ১৪/০৯/২০২৩ ইং তারিখে বিজ্ঞ নোটারী পাবলিক কার্যালয়,চাঁদপুর, রেজিস্ট্রেশন নাম্বার ৬০২১ বিবাহ বন্ধনে আবদ্ধ হই। রাকিব হোসেন আরো বলেন সুমি আক্তার আমার সাথে প্রতারণা করে এবং আমাকে তালাক না দিয়ে আগের স্বামীর কাছে চলে গিয়েছে ও আমার কাছ থেকে সাড়ে সাত লক্ষ টাকা নিয়েছে সুমি। আমি প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

এবিষয়ে সুমির বড় ভাই কলম্তর গোলদার এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন আমার বোনের বিষয়ে আমি কিছুই জানিনা।লোক মারফত শুনেছি আমার বোন সুমি বেগমের সাথে রাকিবের বিয়ে হয় চাঁদপুর কোর্টে। তিনি আরো বলেন সুমি আমাদের না জানিয়ে কখন যে কি করে তা আমরা জানিনা। এ বিষয়ে প্রথম স্বামী দুদু মিয়ার সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews