হাইমচর প্রতিনিধিঃ

হাইমচর উপজেলার দক্ষিণ আলগী ইউনিয়নের ৩ নং ওয়ার্ড পূর্বচর কৃষ্ণপুর স্থানীয় বাসিন্দা ও উপজেলা বীর মুক্তি‌যোদ্ধা এস.এম শাহীন শাহ্ (সা‌বেক ম‌্যা‌নেজার, অগ্রনী ব‌্যাংক) গতকাল মঙ্গলবার সন্ধ‌্যা ৬.১৫ মিনিটের সময় হাইমচর হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

১০ ডিসেম্বর বুধবার সকাল ১০ টায় মরহুমের নিজ বাড়ির সম্মুখে মাঠে জানাযা নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদার গার্ড অব অনার দেওয়া হয়। পরে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৭৫ বছর। তিনি স্ত্রী, ৪ছেলে ৩ মেয়ে জামাতা, পুত্রবধূ, নাতি-নাতনি, আত্মীয়-স্বজন সহ বহু শুভাকাঙ্ক্ষী বন্ধুবান্ধব ও রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা ভুমি কর্মকর্তা আবদুল্লাহ আল ফয়সালা, হাইমচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইয়াসিন,তদন্ত অফিসার অলিউল্লাহ, হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির প্রধানিয়া, সহ-সভাপতি হুমায়ুন পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, জেলা পরিষদ সদস্য খোরশেদ আলম, ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান পাটওয়ারী, ইউসুফ জুবায়ের শিমুল চোকদার, শাহাদাত হোসেন সবুজ, হাইমচর উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার বারেক বকাউল, বীর মুক্তিযোদ্ধা হাফিজ আহমেদ, সিরাজ পাটোয়ারী, কাদির গাজী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক নজরুল ইসলাম রনি, আওয়ামী লীগ নেতা মিজান পাটওয়ারী, মরহুমের ছেলে ও নীলকমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এস, এম আল মামুন সুমন সরদার, সুজন সরদার, সোহেল সরদার, রাজু সরদার সহ হাইমচর উপজেলার মুক্তিযোদ্ধা গন উপস্থিত ছিলেন।

এসময় মরহুমের জানাজার পূর্বে বিভিন্ন মহলের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা ও শোক নিবেদন করা হয়। উক্ত জানাযায়, রাজনৈতিক,শিক্ষক, ডাক্তার,সাংবাদিক, বাজারের ব্যবসায়ীগনসহ বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ অংশগ্রহন করেন।

বীর মুক্তিযোদ্ধা মরহুম শাহীন শাহ এর মৃত্যুতে নীলকমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ ফারুকুল ইসলামসহ বিভিন্ন মহল থেকে গভীর শোক প্রকাশ করেছে।