January 27, 2023, 1:17 am
শিরোনাম:
ফরিদগঞ্জের পাইকপাড়ায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত ফরিদগঞ্জে এলজিইডির টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য রাস্তায় করার অভিযোগ নারায়ণপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক হাসিব হাইমচরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী অবৈধ ভাবে দখল \ উদ্ধারে জেলা প্রশাসক বরাবর আবেদন ফরিদগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা শুরু ২৫ জানুয়ারি হাইমচরে নব-নিযুক্ত সপ্রাবি সহকারী শিক্ষকদের যোগদানে নবীন বরন ফরিদগঞ্জের চির্কা চাঁদপুর কলেজে ফেল করা শিক্ষার্থীদের তালা দেয়ার প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিত \ শিক্ষকদের ধর্মঘট ফরিদগঞ্জে বন্ধ ইটভাটা চালুর দাবীতে শ্রমিকদের গণস্বাক্ষর

হাইমচরে মা মানসিক রোগী সে সুযোগে মেয়ের সম্পত্তি জোরপূর্বক লিখিয়ে নেওয়া পায়তারা করছে প্রভাবশালী মহল

Reporter Name

হাইমচর প্রতিনিধিঃ
চাঁদপুর জেলা হাইমচর উপজেলার ৩ নং আলগী দক্ষিণ ইউনিয়নের পূর্বচরকৃষ্ণ গ্রামের মৃত্য নুর হোসেনের স্ত্রী লিলুফা বেগম
তার সকল সম্পত্তি দলিল করে দিয়ে যান। মৃত্য নুর হোসেন স্ত্রী দীর্ঘ দিন ধরে মানসিক ভারসাম্যহীন হয়ে নিখোঁজ রয়েছে। নুর হোসেন জীবিত থাকাকালীন বাবা ও মা উভয় তাদের একমাত্র সন্তান আমেনা বেগম সুমীকে ষ্ট্র্যাম্পের মাধ্যমে তাদের সকল সম্পত্তি ( ১৩ কড়া) বিক্রি করে। যার খতিয়ান এস এ ৬৯১, বিএস ১৪৭০ ও ১১৫৬, দাগ নং ৫৬০৮ ও ৫৬০৯ এবং খারিজ নং ১৫৬০, মৌজা পঃচরকৃঞ্চপুর। সুমির বারার মৃত্যু পর তার মা লিলুফা বেগম মানসিক ভাবে ভেঙে পড়ে। স্বামী মৃত্যুর পর নিলুফা মানসিক ভারসাম্যহীন হয়ে পড়লে তাদের এ সম্পত্তি দখল ও নিলুফা বেগমের কাছ থেকে সকল সম্পত্তি লিখিয়ে নেওয়ার জন্য একটি প্রভাবশালী মহল পায়তারা করছে।
এ ব্যাপারে আমেনা বেগম সুমি জানান, আমার বাবা ও মা ষ্ট্যাম্পের মাধ্যমে আমার কাছে সকল সম্পত্তি বিক্রি করে টাকা নিয়ে যায়। আমার কোন ভাই ও বোন নেই, আমি বাবা মায়ের একমাত্র সন্তান। আমার মা বর্তমানে মানসিক রোগী। তিনি কোথায় আছে আমি জানি না। তিনি এখন নিখোঁজ রয়েছে। আমি আমার ক্রয়কৃত জমিতে সেমিপাকা রুম করে বসতবাস করে আসছি।তিনি আরো জানায় ঘূর্ণিঝড় গাছ পালা ভেঙে গেছে আমি ঐ গাছপালা কাটছি কেন সেই জন্য লোক পাঠিয়ে আমার কাছে টাকা দাবী করে বলে এটা প্রভাবশালী জনক জনপ্রতিনিধি তার বাড়ী। গত ২৯ অক্টোবর আমাকে প্রভাবশালী একজন ফোন করে বলেন, তোমার মা কে দিয়ে তোমাকে কিছু জমি লিখিয়ে দেই। বাকী জমি আমি কিনে নিবো। আমি প্রশাসনের কাছে অনুরোধ আমার মায়ের কাছ থেকে কোন প্রকার যেন জমি দলিল করে নিতে না পারে সে সহযোগিতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ