February 1, 2023, 10:23 am
শিরোনাম:
টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা হাইমচরে মাদক বিরোধী ৮ম বার্ষিক মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার প্রতিবাদ হাইমচরে মানববন্ধন সুইড বাংলাদেশ জামালপুর শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত জামালপুরে মহাত্মা গান্ধীর ৭৫তম তিরোধান দিবস পালিত হাইমচরে এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নিয়োগ পরিক্ষা সর্ম্পন্ন ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে বিশেষ ক্যাম্পেইন হাইমচরে আদালতে নিষেধাজ্ঞা অন্যমান্য ভবন নির্মানের অভিযোগ ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উবি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের যাত্রা শুরু

হাইমচরে পুলিশের অভিযানে মাদক কারবারী কে ১০ পিস ইয়াবাসহ আটক ১

Reporter Name

হাইমচর বার্তাঃ
হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ আশরাফ উদ্দিনের নির্দেশে হাইমচর থানা পুলিশের অভিযানে ১০ পিস ইয়াবাসহ মাদক কারবারী লোকমান পাইক কে আটক করে।
হাইমচর থানা পুলিশ চরভৈরবী ইউনিয়নের পাঠান মোড় সংলগ্ন এলাকায় মাদকের অভিযান চালায়।

২৩শে সেপ্টেম্বর রাত আনুমানিক ১০টার সময় হাইমচর থানার এস আই নাজমুস সাকিব এর নেতৃত্বে এস আই পলাশ ও এস আই নাজমুল সহ হায়দেরগঞ্জ থেকে আশা একটি মটর সাইকেলে থামিয়ে তল্লাশি চালিয়ে মটর সাইকেলের যাত্রীর কাছে ১০পিস ইয়াবা পায়।
মটরবাইক চালক তারা মিয়াকে মানবিক দৃষ্টিকোন থেকে ছেড়ে দেওয়া হয়। মটর চালক তারা মিয়া তার মটর সাইকেল দিয়ে যাত্রী বিভিন্ন জায়গায় ভাড়া বিনিময় করে থাকেন বলে জানাযায়।তাই ঘটনাস্থলে তাহাকে ছেড়ে দেন কর্তব্যরত ডিওটি অফিসার ও থানা পুলিশগন।

মটর সাইকেলটি হায়দেগঞ্জ থেকে চরভৈরবী আসলে লোকমান পাইক,পিতাঃআব্দুল আজিজ পাইক নামে এক যুবক’কে গ্রেফতার করে হাইমচর থানায় নিয়ে আসেন।

হাইমচর থানা অফিসার্স ইনচার্জ আশরাফ উদ্দিন বলেন,লোকমান পাইক হায়দেরগঞ্জ থেকে ইয়াবা সংগ্রহ করে হাইমচরের চরভৈরবী আশার সময় আমাদের সোর্সের ইনফরমেশনে সেখানে তল্লাশি চালায় আমার একটি পুলটি টিম।মটর বাইকটি ভাড়াটে হওয়ায় বাইকের চালকে ছেড়ে,মাদক বহনকারী আরোহী লোকমাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

এই বিষয়ে হাইমচর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়। যার মামলা নং ৯। মাদক কারবারী কে কোর্টে প্রেরণ করা হবে বলে জানান এস আই সাকিব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ