1. haimcharbarta2019@gmail.com : haimchar :
  2. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে সরকারে খাদ্য বান্ধব কর্মসূচির চাল বিক্রিতে অনিয়ম ৪৫০ টাকায় ৩০ কেজি দেওয়ার কথা থাকলেও দিচ্ছে ২০ থেকে ২৫ কেজি জামালপুর পৌরসভায় মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর জন্মদিনে জামালপুর পৌরসভায় দোয়া মাহফিল অনুষ্ঠিত জামালপুরে ইনডোর ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন প্রধানমন্ত্রীর জন্মদিনে জেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ র‍্যালী ও আনন্দ উৎসব হাইমচরে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের কেক কাটা ও দোয়া অনুষ্ঠিত. হাইমচরে মালোশিয়া প্রবাসী মাসুদ ঢাকা এয়ারপোর্টে থেকে হেলিকপ্টার যোগে আগমন। জেলা পরিষদ নির্বাচন হাইমচরে সদস্য প্রার্থী খুরশিদ আলমের সমর্থনে মতবিনিময় সভা হাইমচর উপজেলা মাসিক সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত ফরিদগঞ্জে প্রত্যন্ত অঞ্চলে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষার আলো ছড়াচ্ছে ‘প্রজ্জ্বলন’

হাইমচরে নোংরা প্রতিহিংসার শিকার চেয়ারম্যান সালাউদ্দিন সরদার

  • আপডেট টাইম: শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৬৩ বার দেখা

হাইমচর প্রতিনিধি।।

হাইমচর নোংরা রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছেন উপজেলার ৪নং নীল কমল ইউপি সাবেক চেয়ারম্যান সালাউদ্দিন সরদার।
নৌ-পুলিশ কর্তৃক মিথ্যা ও ষড়যন্ত্রমূলক ডাকাতি মামলায় আটক করার ঘটনায় সমগ্র হাইমচরে তীব্র নিন্দার ঝড় বইছে।

সালাউদ্দিন সরদার জানান তার প্রতিপক্ষ বর্তমান ইউপি চেয়ারম্যান সউদ আল নাসের ষড়যন্ত্রের মূল হোতা, তিনি প্রতিহিংসার বশবর্তী হয়ে পুলিশকে ব্যবহার করে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য এই নাটক সাজিয়েছে।
জানা যায় ২০২১ সালে জেলার মতলবের মহনপুর এলাকায় নদীতে ট্রলারে ডাকাতি মামলায় নৌ- পুলিশ শনিবার বেলা ১১ টায় হাইমচর উপজেলার নীলকমল ইউনিয়ন এর ঈশানবালাস্থ নিজ বাড়ী হতে সাবেক চেয়ারম্যান সালাউদ্দিন সরদার কে আটক করে নিয়ে যায়। আটকের পর পর রাজনৈতিক প্রতিপক্ষ চেয়ারম্যান এর ভাই, চাচা, কর্মী সমর্থকরা মুহুর্তেই পুলিশের হাতে আটক সালাউদ্দিনের ছবি তুলে সাংবাদিকদেরকে বিভ্রান্তিমূলক তথ্য প্রদান সহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে অশ্লীল অপপ্রচার করে বিষয়টি ভাইরাল করে।
ঘটনার সংবাদ পেয়ে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বর্তমান ও সাবেক ইউপি সদস্যগন নোংরা ও প্রতিহিংসার প্রতিবাদ করে সালাউদ্দিন এর মুক্তি পাল্টা প্রচারণা করে।

সংবাদ কর্মীরা মোহনপুরে ঘটনার সত্যতা যাচাইয়ে সরজমিন গেলে মামলার তদন্ত কর্মকর্তা সাংবাদিকদের ডাকাতির ঘটনায় আটক সোহাগ বেপারীর তথ্য মতে পুলিশ তদন্তের স্বার্থে সালাউদ্দিন কে আটক করেছে বলে জানান। এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তদন্ত কর্মকর্তা জানান ডাকাতির ঘটনায় জড়িত কিনা, না ষড়যন্ত্র মূলক ভাবে সোহাগ বেপারী চেয়ারম্যান এর নাম বলেছে বিষয় টি অধিকতর তদন্ত চলছে।
মোহনপুর ফাড়িতে আটক সালাউদ্দিন সরদার সাংবাদিকদের জানান আমার রাজনৈতিক প্রতিপক্ষ আমার চাচাত ভাই বর্তমান চেয়ারম্যান নোংরা রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে এই নাটক সাজিয়েছে। সমগ্র ইউনিয়নবাসী জানে আমি কেমন লোক। সউদ চেয়ারম্যান নির্বাচনের দিন আমার ও আমার কর্মীদের সশস্ত্র হামলা করে মীর হোসেন নামে একজন হত্যা করেছে, সেই মামলা হতে বাচার জন্যই তার ছোট ভাই এর মাধ্যমে ডাকাতি মামলায় আমাকে জড়িয়েছে, যা আজ ফেইসবুকে তাদের প্রচারণাই প্রমান করে এই ষড়যন্ত্রের সাথে তারাই জড়িত।ইনশাআল্লাহ কোন ষড়যন্ত্র সফল হবে না।
এ ব্যাপারে ৪ নং নীলকমল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সউদ আল নাসের জানান এ মামলার ব্যাপারে আমি কিছুই জানি না। তিনি আরো জানান সাবেক চেয়ারম্যান সালাউদ্দিন সরদার আমার বিরুদ্ধে যে বক্তব্য দিয়েছে তা উদেশ্য প্রণোদিত। আমি এ ইউনিয়নের চেয়ারম্যান আমার দ্বারা এ ধরনের ন্যাককার কাজ সম্ভব নয়। এর সাথে আমি কোন মতে জড়িত না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও
হাইমচর বার্তা  ২০২২ © স্বর্বস্বত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Rahat IT Ltd.

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: রাহাত আইটি লিঃ