1. admin@admin.com : administratoir :
  2. haimcharbarta2019@gmail.com : haimchar :
  3. support@wordpress.com : MUWY : MUWY
  4. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
  5. wadminw@wordpress.com : wadminw : wadminw
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
হাইমচরে গাজীপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৪, সাধারণ সদস্য ২৩ ও সংরক্ষিত মহিলা সদস্য ১০ জন মননোয়ন ফরম দাখিল আজ হাইমচরে চরভৈরবী ইউপি নির্বাচন চেয়ারম্যান পদে ৫ জন সাধারণ সদস্য ২৯ মহিলা সদস্য ১১ জন প্রতিদ্বন্দ্বিতা হাইমচরে গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা পেলেন মোঃ হাবিবুর রহমান গাজী দীর্ঘ ১০ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে দিনাজপুর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন হাইমচরে চরভৈরবী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে প্রচারণা করে নীলকমল ইউপি চেয়ারম্যান সউদ আল নাসের শিক্ষামন্ত্রী’র উন্নয়ন ধারাবাহিকতা রক্ষায় নৌকার প্রার্থীকে বিজয়ী করুন….. নুর হোসেন পাটোয়ারী বর্ষীয়ান রাজনীতিবিদ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মাহবুবুল বাসার কালু পাটোয়ারী ৫ম মৃত্যুবার্ষিকী ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসার ফাজিল অনার্সের শিক্ষার্থীদের সবক ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে জামালপুরের ইসলামপুরে ট্রাক চাপায় শিশুর মৃত্যু মাদারগঞ্জে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিকে মারধর, প্রাণে মেরে ফেলার হমকী

হাইমচরে উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান প্রয়াত চুন্নু সরকারের স্মরনে শোকসভা দেশবিরোধী অপশক্তি পাঠ্যবই নিয়ে গুজব ছড়িয়ে দেশবাসীকে বিভ্রান্ত করছে…….শিক্ষামন্ত্রী ডা দীপু মনি

  • আপডেট টাইম: সোমবার, ১১ জুলাই, ২০২২
  • ৭৬ বার দেখা

হাইমচর প্রতিনিধিঃ
হাইমচর উপজেলা পরিষদের ২ বারের সফল সাবেক চেয়ারম্যান, হাইমচর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলায় আওয়ামী লীগের উপদেষ্টা প্রয়াত রাজনৈতিকবিদ আলহাজ্ব কায়কোবাদ চুন্নু মিয়া সরকারের স্বরন সভায়
শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি বলেন, বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে।দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করছে।কিন্তু দেশের এই স্থিতিশীল পরিস্থিতিকে অস্থিতিশীল করতে স্বাধীনতা বিরোধী অপশক্তি বহুমুখী ষড়যন্ত্র করে যাচ্ছে।তারই অংশ হিসেবে ভারতের পশ্চিমবঙ্গের কিছু বইয়ের ছবি ফেইসবুকে ছড়িয়ে দিয়ে গুজব ছড়াচ্ছে।

তিনি আরও বলেন, দেশের উন্নয়ন, অগ্রগতি ও অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে সকল প্রকার গুজব থেকে আমাদেরকে বিরত থাকতে হবে, সাবেক উপজেলা চেয়ারম্যান প্রয়াত চুন্নু মিয়া সরকারের স্বরনে হাইমচর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোকসভায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি চুন্নু মিয়া সরকারের রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করে বলেন, চুন্নু মিয়া সরকার অত্যন্ত ভালো মানুষ ছিলেন। এই অঞ্চলের মানুষের অধিকার রক্ষায় তিনি আমৃত্যু সংগ্রাম করে গেছেন। তিনি দলের প্রতি নিবেদিত প্রাণ ছিলেন। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি। তার পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করছি।

উপজেলা আওয়ামী লীগ যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তাফিজ চোকদার এর পরিচালনায় অনুষ্ঠিত শোক সভায় বক্তব্য রাখেন
উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব নুর হোসেন পাটোয়ারী,
উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সহ সভাপতি ডা.জে.আর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এড.মজিবুর রহমান ভূইয়া, হাইমচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া, হাইমচর উপজেলা আওয়ামী লীগ , হাইমচর প্রেসক্লাব সভাপতি মোঃ খুরশিদ আলম, সাধারণ সম্পাদক জাকির হোসেন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ এর নেতৃবৃন্দ।
শোক সভা শেষে শিক্ষা মন্ত্রী ডা দীপু মনি এমপি কায়কোবাদ চুন্নু মিয়া সরকার এর পরিবার এর সদস্যদের সাথে সৌজন্য স্বাক্ষাৎ করেন।

শেয়ার করুন

Comments are closed.

আরও
হাইমচর বার্তা  ২০২২ © স্বর্বস্বত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Rahat IT Ltd.

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: রাহাত আইটি লিঃ