January 27, 2023, 1:35 am
শিরোনাম:
ফরিদগঞ্জের পাইকপাড়ায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত ফরিদগঞ্জে এলজিইডির টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য রাস্তায় করার অভিযোগ নারায়ণপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক হাসিব হাইমচরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী অবৈধ ভাবে দখল \ উদ্ধারে জেলা প্রশাসক বরাবর আবেদন ফরিদগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা শুরু ২৫ জানুয়ারি হাইমচরে নব-নিযুক্ত সপ্রাবি সহকারী শিক্ষকদের যোগদানে নবীন বরন ফরিদগঞ্জের চির্কা চাঁদপুর কলেজে ফেল করা শিক্ষার্থীদের তালা দেয়ার প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিত \ শিক্ষকদের ধর্মঘট ফরিদগঞ্জে বন্ধ ইটভাটা চালুর দাবীতে শ্রমিকদের গণস্বাক্ষর

সরিষাবাড়ীতে ধর্ষিতার পরিবারকে মামলা প্রত্যাহারের হুমকি, বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

Reporter Name

জামালপুর প্রতিনিধি

জামালপুরের সরিষাবাড়ীতে সিঁধ কেটে ঘরে ঢুকে স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণের ঘটনায় মামলা প্রত্যাহারে হুমকির অভিযোগ পাওয়া গেছে। ধর্ষকের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।

বৃহষ্পতিবার (১৮ আগস্ট) দুপুরে উপজেলার ডোয়াইল ইউনিয়নের লোকনাথপুর গ্রামের গাড়াডোবা-মৌলভীবাজার সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা জানান, পঞ্চাশি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়ুয়া লোকনাথপুর গ্রামের কৃষক পরিবারের মেয়েকে একই গ্রামের সৌদিআরব প্রবাসী আব্দুল কাদেরের ছেলে কনক হাসান (২৫) কিছুদিন আগে বিয়ের প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় কনক ওই শিক্ষার্থীকে স্কুলে যাতায়াতের পথে প্রতিদিন উত্যক্ত করতো। এ ঘটনায় পারিবারিকভাবে সাবধান করা হলে সে ক্ষিপ্ত হয়ে উঠে। শুক্রবার (১২ আগস্ট) মধ্যরাত ৩টার দিকে বখাটে কনক ওই শিক্ষার্থীর বসতঘরের ভিটিতে সিঁধ কেটে ঢুকে ধর্ষণ করে। এ ঘটনায় পরদিন ধর্ষিতার বাবা থানায় মামলা করলেও ধর্ষক কনক আটক হয়নি। ধর্ষকের পরিবার প্রভাবশালী হওয়ায় তারা ধর্ষিতার পরিবারকে মামলা প্রত্যাহারের হুমকি দিচ্ছে।

এলাকাবাসী আরো অভিযোগ করেন, কনক মাদকসেবী ও বখাটে। সে স্থানীয় কিশোরী-তরুণীদের নিয়মিত উত্যক্ত করে। কিছুদিন আগে সে অপকর্ম করতে গিয়ে জনতার হাতে গণধোলাইয়ের শিকার হয়। পুলিশের হাতে একাধিকবার আটকও হয়েছিলো। তার দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি করেন স্থানীয়রা।

মানববন্ধনে বক্তব্য রাখেন ধর্ষিতার বাবা মিজানুর রহমান, মা ঝর্ণা বেগম, সাবেক ইউপি সদস্য রঞ্জু মিয়া, কালাম মাস্টার প্রমুখ। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল কালিকাপুর মৌলভীবাজার প্রদক্ষিণ করে।

এব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান, ধর্ষক কনক এলাকা ছেড়ে পলাতক রয়েছে। তাকে আটকের জন্য অভিযান অব্যাহত আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ