1. haimcharbarta2019@gmail.com : haimchar :
সরিষাবাড়ীতে সেনা সদস্য পরিচয় দিয়ে প্রতারণায় প্রতারক গ্রেপ্তার - হাইমচর বার্তা
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনাম :
হাইমচরে ভাশুরে কু- প্রস্তাবে রাজি না হওয়া হামলার শিকার মা ও মেয়ে হাইমচরে প্রত্যাশা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি বার্ষিক সভায় ফরিদগঞ্জে আই স্পোর্টস উন্মুক্ত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন চ্যাম্পিয়ন ‘খান সিটি ক্রিকেট একাদশ’ সাংবাদিক মুনাওয়ার কাননের কাল জন্মদিন হাইমচরে ৩৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ইমাম হোসেন আটক ফরিদগঞ্জে র‍্যালি ও কেক কাটার মাধ্য দিয়ে বিপি দিবস পালিত ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি বাঘায় জমি নিয়ে বিরোধের জেরে গাছ কর্তন, থানায় অভিযোগ মোহনপুরে ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসার বিনম্র শ্রদ্ধায় পালিত অমর একুশে

সরিষাবাড়ীতে সেনা সদস্য পরিচয় দিয়ে প্রতারণায় প্রতারক গ্রেপ্তার

  • Update Time : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ৯৭ Time View

জামালপুর প্রতিনিধি

জামালপুরের সরিষাবাড়ীতে সেনা সদস্য পরিচয় দিয়ে বিভিন্ন প্রতারণা করার অভিযোগে ওবায়দুর রহমান (৪১) নামে এক প্রতারককে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুরে তাকে আদালতের মাধ্যম জেল হাজতে পাঠানো হয়েছে।

ওবায়দুর রহমান জামালপুর সদর উপজেলার রনরামপুর এলাকার মৃত লতিফ মাষ্টারের ছেলে।

মামলা সুত্রে জানা যায়, গত একমাস আগে ওবায়দুল রহমানকে সেনা সদস্য পরিচয় দিয়ে উপজেলার ভাটারা ইউনিয়নের ভাটারা গ্রামের হেলাল মিয়ার মেয়ের সাথে বিয়ের প্রস্তাব নিয়ে যায় প্রতারক জিয়াউল হক। এতে হেলাল ও তার স্ত্রী জোসনা বেগম ওবায়দুলের সাথে মেয়েকে বিয়ে দেওয়ার প্রস্তাবে সম্মতি দেয়। সেনাবাহিনী থেকে বিয়ের অনুমতি দেওয়া হয়নি বলে বিয়েটি গোপন রাখার বলে জিয়াউল হক। সরল বিশ্বাসে এতেও রাজি হন দিনমজুর হেলাল মিয়া। এর কিছুদিন পরে ওবায়দুলের বাড়ীর জমি খারিজের কথা বলে ৩০ হাজার টাকা নেয় ঐ দুই প্রতারক। আবারো ১ লাখ টাকা দাবি করে তারা। বিষয়টি প্রতারণা সন্দেহ হলে হেলালের স্ত্রী জোসনা বেগম ওবায়দুল রহমান ও জিয়াউল হককে আসামি করে থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে ভাটারা এলাকা থেকে ওবায়দুল রহমানকে আটক করে জেল হাজতে প্রেরণ করেন।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর সাংবাদিকদের বলেন, ওবায়দুল রহমান ও জিয়াউল হক দীর্ঘদিন ধরে সেনা সদস্য ও সরকারি চাকুরীজীবি পরিচয় দিয়ে প্রতারণা করে বিভিন্ন লোকদের কাছ থেকে টাকা হাতিয়ে নিচ্ছিল। এ ঘটনায় মামলা হলে বুধবার পুলিশ অভিযান চালিয়ে ওবায়দুল রহমানকে আটক করে। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews