মেহেদী হাছান ফরিদগঞ্জ :
চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) ও চাঁদপুর-৩(চাঁদপুর সদর ও হাইমচর) আসনের স্বতন্ত্র প্রার্থী (প্রতিক-ঈগল) বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সাবেক এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া তার নির্বাচনী প্রচারণা আনুষ্ঠানিক যাত্রা উপলক্ষ্যে সংবাদ সম্মেলন করেছেন।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় ফরিদগঞ্জ প্রেসক্লাবে অনুুষ্ঠিত এই সংবাদ সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, রাজনীতি হলো জনগণের সেবা করার উত্তম পন্থা। রাজনীতির অংশ হিসেবেই আমি নির্বাচনে অংশগ্রহণ করছি। আমি জনগণের সেবাকে এবাদত হিসেবে নিতে চাই। আমি বিশ্বাস করি ভোট একটি জনগণের আদালত। আমরা সকলে এই আদালতের সামনে হাজির হয়েছি। আগামী ৭ জানুয়ারীর নির্বাচনে আমি যদি নির্বাচিত হতে পারি তবে আমি আমার জীবনের শেষ পর্যন্ত জনগণের জন্য নিজেকে বিলিয়ে দিবো।
তিনি আরো বলেন, তফসিল ঘোষণার পর থেকে সবকিছুই ইসির কাছে চলে গছে। এখন আর স্থানীয় প্রশাসনের কাছে কিছুই নেই।

১৮ ডিসেম্বর থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু হয়েছে। সেই দিনই কয়েকটি স্থানে অপ্রীতকর ঘটনা এবং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমাণ্ডার উপর হামলার ঘটনা ঘটেছে। যা কোন ক্রমেই মেনে নেয়ার মতো নয়। আমি একথা ষ্পষ্ট বলে দিতে চাই। কোন অশুভ শক্তির কাছে আমরা মাথানত করবো না। একই সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭জানুয়ারীর নির্বাচনকে সুষ্ঠু, অবাধ, গ্রহণযোগ্য এবং অংশগ্রহণমুলক করার দৃঢ় সিদ্ধান্ত গ্রহণ করেছেন। আামরা তার সিদ্ধান্তকে বাস্তবায়ন করবো।

তিনি বিগত নির্বাচনে নৌকার বিপরীতে প্রার্থী হলে বিদ্রোহী বলা হতো। কিন্তু এবছর দলের সিদ্ধান্ত অনুযায়ী আমরা স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি। তাই অতীতে হিসেব নিকেশ ভুলে গিয়ে জনগণ যেনে ভোট কেন্দ্রে গিয়ে নিজের ভোট দিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা সমর্থ হয়, সেই চেষ্টা করুণ। সারাদিন ভোট হবে, সন্ধ্যায় আমরাই বিজয় মিছিল করবো। এসব কথা যারা বলেন, তারা এসব কথা ভুলে যান। জনগণের কাছে যান, ভোট প্রার্থনা করুণ। গত ৫ বছরে এই উপজেলা মাদকে সয়লাভ হয়ে গেছে। আমি জনগণের আাদালতে নির্বাচিত হলে আমি এই উপজেলাকে মাদক মুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলবো।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান পাটওয়ারী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাহেদ সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, আলমগীর হোসেন স্বপন, আরিফুর রহমান আজাদ, প্রচার সম্পাদক সুলতান আহমেদ রিপন, সদস্য কামলা মিজি, ইউপি চেয়ারম্যান শাহ আলম শেখ, এস এম কাউসারুল আলম কামরুল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমাণ্ডারের সহিদ উল্ল্যা তপদার, ডেপুটি কমাণ্ডার সরোয়ার হোসেন, উপজেলা কৃষকলীগের সভাপতি জহির হোসেন মিজি, সাধারণ সম্পাদক সফর আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন, মাহবুব আলম সোহাগ, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুজন, বর্তমান কমিটির সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম পাটওয়ারী প্রমুখ।