February 4, 2023, 4:00 pm
শিরোনাম:
হাইমচরে মেঘনা একতা যুব সমাজ কল্যান সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকীতে মেডিকেল ক্যাম্পিং শীত বস্ত্র বিতরণ। শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে. . দীপু মনি, ফরিদগঞ্জে কাবিটার কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ নিউ আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ইজতেমার মাঠের ন্যায্য অধিকার নিয়ে সংবাদ সম্মেলন রাস্তায় স্পিডব্রেকার, সাইড ওয়াল ভেঙ্গে, লাল নিশানা উড়িয়ে ট্রাক্টর দিয়ে মাটি কাটছে ইউপি চেয়ারম্যান! হাইমচরের চরভৈরবী ইউপি সদস্য মোহাম্মদ আলী আখনের নিজ অর্থায়নে রাস্তা মেরামত টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ, নবীন বরন,ওরিয়েন্টেশন ক্লাস ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা

শীতার্ত মানুষের পাশে জাপা নেতা মোস্তফা আল মাহমুদ

Reporter Name

জামালপুর প্রতিনিধিঃ
জামালপুরে গত এক সপ্তাহ ধরে শীতের প্রকোপ বেড়েছে। দিনের বেলা হালকা সুর্যের আলোর তাপ থাকলেও সন্ধ্যার পরেই ঠান্ডা ভয়াবহ রুপ নিচ্ছে।

এই তীব্র শীতে গরিব, অসহায় ও হতদরিদ্র মানুষকে উষ্ণ রাখতে শীতবস্ত্র বিতরণ করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মোস্তফা আল মাহমুদ।

শনিবার ( ৩১ ডিসেম্বর ) দুপুরে ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির দলীয় কার্যালয় প্রাঙ্গণে ৪ শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন জেলা যুব সংহতির আহবায়ক মিজানুর রহমান মিজান, ইসলামপুর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি জুয়েল সরকার,ইসলামপুর উপজেলা যুব সংহতির সভাপতি মোঃ শাহীন মিয়া প্রমূখ৷

এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মোস্তফা আল মাহমুদ বলেন, আমার ব্যক্তিগত উদ্যোগে সব সময় চেষ্টা করি অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর। এবার শীত একটু আগেই এসেছে। তাই সাধারণ মানুষদের শীত নিবারণের সামান্য প্রয়াস এটি।দীর্ঘদিন ধরে এলাকার মানুষের যে কোন দূর্যোগে পাশে থাকার চেষ্টা করি। অসহায় মানুষদের পাশে আমি আগেও ছিলাম,আগামীতেও থাকবো। বিশেষ করে আমি অসহায় ও সাধারণ মানুষের পাশে থাকতে পছন্দ করি।

তিনি আরও বলেন, জাতীয় পার্টি দেশের মানুষের আস্থা আর ভালোবাসা নিয়ে রাজনীতি করে। দেশের মানুষ বলছে, জাতীয় পার্টির শাসনামলেই দেশের মানুষ ভালো ছিলেন। তাই তারা আগামীতে জাতীয় পার্টিকে আবারও ক্ষমতায় দেখতে চায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ