February 4, 2023, 2:39 pm
শিরোনাম:
শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে. . দীপু মনি, ফরিদগঞ্জে কাবিটার কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ নিউ আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ইজতেমার মাঠের ন্যায্য অধিকার নিয়ে সংবাদ সম্মেলন রাস্তায় স্পিডব্রেকার, সাইড ওয়াল ভেঙ্গে, লাল নিশানা উড়িয়ে ট্রাক্টর দিয়ে মাটি কাটছে ইউপি চেয়ারম্যান! হাইমচরের চরভৈরবী ইউপি সদস্য মোহাম্মদ আলী আখনের নিজ অর্থায়নে রাস্তা মেরামত টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ, নবীন বরন,ওরিয়েন্টেশন ক্লাস ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা হাইমচরে মাদক বিরোধী ৮ম বার্ষিক মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

শাওন প্রধানকে হত্যার প্রতিবাদে জামালপুরে জেলা যুবদলের শোক র‌্যালী

Reporter Name

জামালপুর প্রতিনিধি
নারায়নগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালীতে পুলিশের গুলিতে যুবদলনেতা শাওন প্রধানকে হত্যার প্রতিবাদে জামালপুরে শোক র‌্যালী করেছে জেলা যুবদল।

বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরের দয়াময়ী মোড় থেকে এ শোক র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি ও জেলা ছাত্র দলের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক এর সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম শফিক, মেলান্দহ উপজেলা যুবদলের আহবায়ক মনোয়ার হোসেন মনু, মাদারগঞ্জ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্মআহবায়ক মোখলেছুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় টিকে থাকার জন্য এখন বিএনপিনেতাকর্মীদের উপর হামলা ও নির্যাতন চালাচ্ছে। তারা বিএনপিনেতাদের উপর হামলা করেও ক্ষান্ত হননি। এখন গুম, খুনের পথ বেছে নিয়েছে। গত কয়েকদিনে কয়েকজন নেতাকর্মীকে খুন করা হয়েছে। সরকারের পেটুয়া পুলিশ বাহিনী দিয়ে বিএনপি নেতাদের দমন-পিড়ন চালাচ্ছে। এই হামলা-মামলা ও নির্যাতন এবং গুম, খুন করে বিএনপিকে দমিয়ে রাখা যাবে না। আগামী দিনে নিরপেক্ষ সরকারের দাবিতে রাজপথ দখল করে এই সরকারের বিদায় ঘন্টা বাজবে বলেও হুশিয়ারি দেন বক্তারা।

শোক র‌্যালীতে যুবদলের সর্বস্তরের নেতাকর্মীসহ বিএনপির অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ