মেহেদী হাসানঃ

জামালপুরের ইসলামপুর আসনে জাতীয় পার্টির মনোনীত সংসদ সদস্য প্রার্থী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ এর নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকালে উপজেলার গুঠাইল হাই স্কুল এন্ড কলেজ মাঠে এ নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। জাতীয় পার্টির নেতাকর্মীদের উপস্থিতিতে বিকাল ৪ টায় কানায় কানায় পূর্ণ হয় জনসভা স্থল। জনসভায় অর্ধলক্ষ নেতাকর্মী ও সাধারণ ভোটারদের উপস্থিতি জনস্রোতে রূপ নেয়।

প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির সংসদ সদস্য প্রার্থী মোস্তফা আল মাহমুদ বলেন, আমি আমার জন্য রাজনীতি করি না। আমি দিনরাত আপনাদের কথাই মনে করি।আপনাদের জন্যই রাজনীতি করি। আমি নির্বাচিত হলে সবার আগে অবহেলিত এই ইসলামপুরের বেকার সমস্যা দূর করবো।

তিনি আরও বলেন, ঘুঘু বার বার ধান খেয়ে যেতে পারবে না। সরকারের ইচ্ছে থাকলেই সুস্থ নির্বাচন সম্ভব। আমরা আশাবাদী এইবার আওয়ামী লীগ সরকার সুষ্ঠু নির্বাচন করবেন। নির্বাচন নিয়ে কোন সংশয় নেই। কোন শক্তি বা কোন উছিলায় আমাকে বসাতে পারবে না। আগামী ৭ জানুয়ারি নির্বাচনে সকলেই লাঙ্গল প্রতিকে ভোট দেওয়ার আহবান জানান তিনি।

এসময় আরও বক্তব্য রাখেন, জাতীয় পার্টির সদস্য আনোয়ার হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান মশিউর রহমান বাদল ও জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক আনিছুর রহমান মানিক।