1. admin@admin.com : administratoir :
  2. haimcharbarta2019@gmail.com : haimchar :
  3. support@wordpress.com : MUWY : MUWY
  4. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
  5. wadminw@wordpress.com : wadminw : wadminw
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
হাইমচরে বিনামূল্যে বীজ ও সার বিতরণ হাইমচরে গাজীপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৪, সাধারণ সদস্য ২৩ ও সংরক্ষিত মহিলা সদস্য ১০ জন মননোয়ন ফরম দাখিল আজ হাইমচরে চরভৈরবী ইউপি নির্বাচন চেয়ারম্যান পদে ৫ জন সাধারণ সদস্য ২৯ মহিলা সদস্য ১১ জন প্রতিদ্বন্দ্বিতা হাইমচরে গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা পেলেন মোঃ হাবিবুর রহমান গাজী দীর্ঘ ১০ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে দিনাজপুর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন হাইমচরে চরভৈরবী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে প্রচারণা করে নীলকমল ইউপি চেয়ারম্যান সউদ আল নাসের শিক্ষামন্ত্রী’র উন্নয়ন ধারাবাহিকতা রক্ষায় নৌকার প্রার্থীকে বিজয়ী করুন….. নুর হোসেন পাটোয়ারী বর্ষীয়ান রাজনীতিবিদ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মাহবুবুল বাসার কালু পাটোয়ারী ৫ম মৃত্যুবার্ষিকী ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসার ফাজিল অনার্সের শিক্ষার্থীদের সবক ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে জামালপুরের ইসলামপুরে ট্রাক চাপায় শিশুর মৃত্যু

লাকসাম আউশপাড়া ফাজিল ডিগ্রী মাদ্রাসায় বার্ষিক পুরস্কার বিতরণ

  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ৬৯ বার দেখা

আরিফুর রহমান স্বপন, লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লার লাকসাম আউশপাড়া ফাজিল ডিগ্রী মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক, মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও শিক্ষকদের সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।
১৬ জুন (বৃহস্পতিবার) দুপুরে উপজেলার মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়নের আউশপাড়া মাদ্রাসা মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
আউশপাড়া ফাজিল ডিগ্রী মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি এ,কে,এম ওবায়দুর রহমান মজুমদারের সভাপতিত্বে ও সহ-সভাপতি মোশাররফ হোসেন কাঞ্চনের সঞ্চালনায়
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কান্দিরপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক, মুদাফরগঞ্জ (উত্তর) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিদুল ইসলাম শাহিন, প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মাওলানা আবু তাহের, সাবেক পোস্ট মাস্টার হাশেম উদ্দিন, মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আমিনুল ইসলাম, আরবি প্রভাষক মুফতি মোঃ এহসানুল হক জেহাদি আল মুজাদ্দেদী।
অন‍্যান‍্যদের মধ‍্যে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা রুহুল আমিন, দুদু মিয়া, সাবেক ব্যাংক কর্মকর্তা অহিদুর রহমান, মেম্বার আবু সায়েদ, পল্লী চিকিৎসক মোজ্জাকের হোসেন, সমাজ সেবক জুনায়েদ হোসেন, আওয়ামীলীগ নেতা এমরান হোসেন, এহসান প্রমুখ।
অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ে ও শুদ্ধ ভাবে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় প্রায় শতাধিক শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী।
এসময় তিনি বলেন, আউশপাড়া ফাজিল ডিগ্রী মাদ্রাসায় দীর্ঘদিন পর সুন্দর একটি শিক্ষামূলক অনুষ্ঠান হওয়া আমি আনন্দিত। আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি, এ শিক্ষা প্রতিষ্ঠানে ভালো ছাত্র-ছাত্রী লেখাপড়া করেছে। এ প্রতিষ্ঠানে একটি নতুন ভবন নির্মাণের জন‍্য আমি দাবি করবো। তিনি আরো বলেন, নিয়ম মেনেই সবাইকে মাদ্রাসায় আসতে হবে। আমাদের বড় মানুষ হওয়ার জন্য এখন থেকেই প্র্যাক্টিস করতে হবে। এছাড়াও তরুণ প্রজন্ম খেলাধুলায় মনোনিবেশ করলে মাদক সেবন ও সামাজিক অপরাধ কমে আসবে। তোমরা যাঁরা শিক্ষার্থী রয়েছো কেউ মোবাইল ফোন ব্যবহার করবেনা। তোমাদের আলোতে উজ্জ্বল হবে সমাজ, আলোকিত হবে তোমাদের অভিভাবক। তোমাদের মতো মেধাবীদের হাত ধরে ২০৪১ সালে আধুনিক রাষ্ট্রের স্বপ্ন বাস্তবায়িত হবে ইনশাআল্লাহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও
হাইমচর বার্তা  ২০২২ © স্বর্বস্বত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Rahat IT Ltd.

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: রাহাত আইটি লিঃ