February 1, 2023, 10:12 am
শিরোনাম:
টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা হাইমচরে মাদক বিরোধী ৮ম বার্ষিক মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার প্রতিবাদ হাইমচরে মানববন্ধন সুইড বাংলাদেশ জামালপুর শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত জামালপুরে মহাত্মা গান্ধীর ৭৫তম তিরোধান দিবস পালিত হাইমচরে এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নিয়োগ পরিক্ষা সর্ম্পন্ন ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে বিশেষ ক্যাম্পেইন হাইমচরে আদালতে নিষেধাজ্ঞা অন্যমান্য ভবন নির্মানের অভিযোগ ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উবি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের যাত্রা শুরু

লাকসামে হাফেজে কোরআন শিশু-কিশোরদের নিয়ে যায়যায়দিনের বর্ষপুর্তি উদযাপন

Reporter Name

নিজস্ব প্রতিনিধিঃ
দেশের জনপ্রিয় ও পাঠক নন্দিত পত্রিকা দৈনিক যায়যায়দিন ১৬ বছর পেরিয়ে ১৭ বছরে পদার্পণ উপলক্ষে দেশব‍্যাপী বর্ষপুর্তির নানান আয়োজনের মধ‍্যে ৯ জুন (বৃহস্পতিবার) বিকেলে কুমিল্লার লাকসাম যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উদ‍্যোগে লাকসাম উত্তর বাজার শরাফত উল্ল‍্যাহ হাফেজিয়া মাদ্রাসার একঝাঁক কোনআনের পাখি, হাফেজে কোরআন শিশু-কিশোরদের নিয়ে মিলাদ মাহফিল ও দোয়া মুনাজাতের মাধ‍্যমে বর্ষপুর্তির আনন্দক্ষণটি উদযাপন করা হয়েছে।
যায়যায়দিন লাকসাম প্রতিনিধি ও জেজেডি ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা আরিফুর রহমান স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মেজবাহ উদ্দিন ভূঁইয়া। অন‍্যান‍্যদের মধ‍্যে উপস্থিত ছিলেন লাকসাম প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক নুরউদ্দিন জালাল আজাদ, নির্বাহী সদস‍্য মশিউর রহমান সেলিম, সদস‍্য আবুল কালাম, সিরাজুল হক, এমএ মান্নান, এমএ জলিল, আবদুর রশিদ, মাসুদ পারভেজ রনি, কামরুজ্জামান রিয়াদ ভূঁইয়া, শরাফত উল্ল‍্যাহ হাফেজিয়া মাদ্রাসার মোহতামিম মোঃ মজিবুর রহমান, শিক্ষক হাফেজ ফরিদ উদ্দিন, হাফেজ শরিফুল ইসলাম, হাফেজ রুহুল আমিন, মাওঃ আশরাফ আলী।
যায়যায়দিনের বর্ষপুর্তি অনুষ্ঠানে হাফেজে কোরআন শিশু-কিশোর ও ওলামায়ে কেরামগণ যায়যায়দিন পরিবার, সকল কর্মকর্তা-কর্মচারী, প্রতিনিধি, সাংবাদিক, বিজ্ঞাপনদাতা, পত্রিকা এজেন্ট, পত্রিকা বিক্রেতা ও শুভাকাঙ্খীদের জন‍্য বিশেষ দোয়া মুনাজাত করেন। বিশেষ করে সম্প্রতি সীতাকুণ্ডে অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের ঘটনায় ফায়ার সার্ভিসকর্মীসহ নিহতদের মাগফিরাত ও জান্নাত কামনা করা হয়। আহতদের দ্রুত সুস্থতা এবং দেশ ও জাতির কল‍্যাণে দোয়া মুনাজাত করা হয়েছে। অনুষ্ঠানে হাফেজে কোরআন শিক্ষার্থীদের জন‍্য হাফেজিয়া মাদ্রাসায় ব‍্যাক্তিগতভাবে পবিত্র কোরআন শরীফ উপহার হিসেবে প্রদান করেন যায়যায়দিন প্রতিনিধি আরিফুর রহমান স্বপন।
অনুষ্ঠানে মুনাজাত পরিচালনা করেন উত্তর বাজার জামে মসজিদের খতিব মাওঃ মোঃ মহি উদ্দিন। এমন আয়োজনে অতিথিবৃন্দ যায়যায়দিন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ