January 27, 2023, 1:03 am
শিরোনাম:
ফরিদগঞ্জের পাইকপাড়ায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত ফরিদগঞ্জে এলজিইডির টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য রাস্তায় করার অভিযোগ নারায়ণপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক হাসিব হাইমচরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী অবৈধ ভাবে দখল \ উদ্ধারে জেলা প্রশাসক বরাবর আবেদন ফরিদগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা শুরু ২৫ জানুয়ারি হাইমচরে নব-নিযুক্ত সপ্রাবি সহকারী শিক্ষকদের যোগদানে নবীন বরন ফরিদগঞ্জের চির্কা চাঁদপুর কলেজে ফেল করা শিক্ষার্থীদের তালা দেয়ার প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিত \ শিক্ষকদের ধর্মঘট ফরিদগঞ্জে বন্ধ ইটভাটা চালুর দাবীতে শ্রমিকদের গণস্বাক্ষর

লাকসামে মহান স্বাধীনতা দিবস পালিত

Reporter Name

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি
যথাযোগ্য মর্যাদায় কুমিল্লার লাকসামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। রাত বারোটা এক মিনিটে বেলতলি বধ‍্যভূমিতে পুস্পস্তবক অর্পণ, কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন এবং স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পার্ঘঅর্পণের পর শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন, পৌরপ্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামীলীগ ও দলের অঙ্গ সংগঠনসহ সাংবাদিক সংগঠন, পেশাজীবী এবং বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন।
এদিকে সকালে লাকসাম সরকারি পাইলট উচ্চ বিদ‍্যালয় মাঠে বাংলাদেশ পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, আনসার ভিডিপি, বিএনসিসি, রোবার স্কাউট, কাব দল এবং বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষার্থীদের অভিবাদন গ্রহণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইউনুস ভূঁইয়া। এসময় অন‍্যান‍্যদের মধ‍্যে উপস্থিত ছিলেন, পৌর মেয়র অধ‍্যাপক আবুল খায়ের, উপজেলা নির্বাহী অফিসার একেএম সাইফুল আলম, ভাইস চেয়ারম্যান মহব্বত আলী মহিলা ভাইস চেয়ারম্যান পড়শী সাহা, পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নিলুফা ইয়াসমিন চৌধুরী, বীরমুক্তিযোদ্ধা মনোহর আলী তোতা, লাকসাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা প্রসাদ কুমার ভাওয়াল, লাকসাম থানার অফিসার ইনচার্জ মেজবাহ উদ্দিন ভূঁইয়া প্রমূখ।
অভিবাদন গ্রহণ শেষে প্রধান অতিথি মাঠ পরিদর্শন করেন। পরে বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষার্থীরা মনোমুগ্ধকর শরীর চর্চা প্রদর্শনসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। এতে বিজয়ীদের মধ‍্যে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি এবং অন‍্যান‍্য অতিথিরা।
অপরদিকে, মুক্তিযোদ্ধা সংসদ ভবনে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ