আরিফুর রহমান স্বপন লাকসাম প্রতিনিধিঃ
আসুন সংঘাতের বিরুদ্ধে শান্তির পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি। এই প্রতিপাদ্যকে সামনে রেখে পিএফজি লাকসাম এর উদ্যোগে ১৬ জুন লাকসামের একটি অডিটোরিয়ামে ফলোআপ মিটিং ও কমিটি গঠন হয়েছে।

সাংবাদিক মোঃ শহিদুল ইসলাম শাহীনের সঞ্চালনায় ফলো- আপ মিটিংয়ে উপস্থিত ছিলেন, ডিস্ট্রিক ফ্যাসিলিটেটর মায়মুনা আক্তার রুবি, এরিয়া কো অর্ডিনেটর সৈয়দ নজরুল ইসলাম, ট্রেনিং এন্ড ক্যাপাসিটি বিল্ডিং এক্সপার্ট উত্তম কুমার সরকার, দি হাঙ্গার প্রজেক্ট সমন্বয়কারী সৈয়দ মোহাম্মদ নাসির উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান মোবারক হোসেন ভূঁইয়া প্রমুখ।

উক্ত ফলো- আপ মিটিংয়ে প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে পিচ এম্বাসেডর হিসেবে (শান্তির দূত) অ্যাডভোকেট বিকাশ চন্দ্র সাহা, সিরাজুল হক, মোঃ নূরে আলম মানিক ও মিসেস নাজমুন নাহার নুপুর এবং সাংবাদিক জাফর আহমেদকে কো-অর্ডিনেটর হিসেবে মনোনীত করা হয়। এছাড়াও ৩০ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটিও গঠন করা হয়।

উক্ত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, আব্দুল বারী মজুমদার, মোবারক হোসেন ভূঁইয়া, কাজী খোরশেদ আলম, নিমাই সাহা, গোপাল সাহা, রতন লাল দাস, শহিদুল ইসলাম শাহীন, সিরাজ উদ্দিন মজুমদার, সাংবাদিক আরিফুর রহমান স্বপন, মোঃ আহসান হাবিব, মোঃ খোরশেদ আলম বিপ্লব, উত্তম সাহা বাচ্চু, মিসেস নাজনীন আক্তার।

আওরঙ্গজেব খান রুবেল, পলাশ বৈষ্ণব, প্রজ্ঞা জ্যোতি মহাথের, কাজী গোলাম সরোয়ার, প্রবীর সাহা, নাসিমা আক্তার, ধনঞ্জয় শর্মা, লিমন সাহা, মিসেস কানিজ ফাতেমা, মিসেস রাশিদা বেগম, খবির উদ্দীন কিরণ, মোঃ ইউনুস মজুমদার, আফরাতুল করিম রিমু।

সংঘাত নয় শান্তির পক্ষে কাজ করবে এই প্রত‍্যয়ে আগামী দুই বছরের জন‍্য এই কমিটি গঠন করা হয়েছে।