1. haimcharbarta2019@gmail.com : haimchar :
  2. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে সরকারে খাদ্য বান্ধব কর্মসূচির চাল বিক্রিতে অনিয়ম ৪৫০ টাকায় ৩০ কেজি দেওয়ার কথা থাকলেও দিচ্ছে ২০ থেকে ২৫ কেজি জামালপুর পৌরসভায় মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর জন্মদিনে জামালপুর পৌরসভায় দোয়া মাহফিল অনুষ্ঠিত জামালপুরে ইনডোর ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন প্রধানমন্ত্রীর জন্মদিনে জেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ র‍্যালী ও আনন্দ উৎসব হাইমচরে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের কেক কাটা ও দোয়া অনুষ্ঠিত. হাইমচরে মালোশিয়া প্রবাসী মাসুদ ঢাকা এয়ারপোর্টে থেকে হেলিকপ্টার যোগে আগমন। জেলা পরিষদ নির্বাচন হাইমচরে সদস্য প্রার্থী খুরশিদ আলমের সমর্থনে মতবিনিময় সভা হাইমচর উপজেলা মাসিক সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত ফরিদগঞ্জে প্রত্যন্ত অঞ্চলে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষার আলো ছড়াচ্ছে ‘প্রজ্জ্বলন’

লক্ষ্মীপুরে জমি নিয়ে সংঘর্ষ, নিহত১ আহত ৪

  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১৬৪ বার দেখা

নূর মোহাম্মদঃ
জমি সংক্রান্ত বিরোধে লক্ষ্মীপুরে দুই পক্ষের সংঘর্ষে হোসেন আহমদ (৫৫) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক ও পুলিশ সুপার। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে সদর উপজেলার দিঘলী ইউনিয়নের রমাপুর গ্রামে এ সংঘর্ষ হয়। পুলিশি হস্তক্ষেপে ইতোমধ্যে এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, আবদুস সাত্তার ও ইউনুছ মিয়ার সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ ছিল। দুপুরে ইউনুছ মিয়ার অনুসারী সাইদুর রহমান মিলনের নেতৃত্বে ১০/১৫ জন আবদুস সাত্তারের বাড়িতে হামলা করে। এতে বাধা দেয় হোসেন আহমদসহ অন্যরা। এক পর্যায়ে হামলাকারীরা এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে হোসেন আহমদ, নাজমুল ইসলাম, কামরুল হোসেন, আমির হোসেন ও আকরাম হোসেনসহ ৫ জনকে। এতে ঘটনাস্থলেই মারা যান হোসেন। সংঘর্ষে আহতদের উদ্ধার করে স্থানীয় সদর হাসপাতালে ভর্তি করা হয়। তবে এ নিয়ে এলাকায় এখনও উত্তেজনা বিরাজ করছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. আনোয়ার হোসেন জানিয়েছেন, অবস্থার অবনতি হওয়ায় চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের সবারই অতিরিক্ত রক্ষক্ষরণ হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড. এইচএম কামরুজ্জামানও একজনের মারা যাওয়ার কথা নিশ্চিত করেছেন, নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে। তিনি জানিয়েছেন, আতদের প্রত্যেকের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করার হিহ্ন রয়েছে। জড়িতদের ধরতে পুলিশি অভিযান চলছে। আর কী কারণে এ ঘটনা ঘটেছে সেটিও তদন্ত করে দেখা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও
হাইমচর বার্তা  ২০২২ © স্বর্বস্বত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Rahat IT Ltd.

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: রাহাত আইটি লিঃ