1. admin@admin.com : administratoir :
  2. haimcharbarta2019@gmail.com : haimchar :
  3. support@wordpress.com : MUWY : MUWY
  4. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
  5. wadminw@wordpress.com : wadminw : wadminw
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
হাইমচরে গাজীপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৪, সাধারণ সদস্য ২৩ ও সংরক্ষিত মহিলা সদস্য ১০ জন মননোয়ন ফরম দাখিল আজ হাইমচরে চরভৈরবী ইউপি নির্বাচন চেয়ারম্যান পদে ৫ জন সাধারণ সদস্য ২৯ মহিলা সদস্য ১১ জন প্রতিদ্বন্দ্বিতা হাইমচরে গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা পেলেন মোঃ হাবিবুর রহমান গাজী দীর্ঘ ১০ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে দিনাজপুর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন হাইমচরে চরভৈরবী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে প্রচারণা করে নীলকমল ইউপি চেয়ারম্যান সউদ আল নাসের শিক্ষামন্ত্রী’র উন্নয়ন ধারাবাহিকতা রক্ষায় নৌকার প্রার্থীকে বিজয়ী করুন….. নুর হোসেন পাটোয়ারী বর্ষীয়ান রাজনীতিবিদ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মাহবুবুল বাসার কালু পাটোয়ারী ৫ম মৃত্যুবার্ষিকী ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসার ফাজিল অনার্সের শিক্ষার্থীদের সবক ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে জামালপুরের ইসলামপুরে ট্রাক চাপায় শিশুর মৃত্যু মাদারগঞ্জে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিকে মারধর, প্রাণে মেরে ফেলার হমকী

লক্ষ্মীপুরের বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম: রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৬১ বার দেখা

জয়নাল আবেদীন সজীব জেলা প্রতিনিধি – লক্ষীপুর সদর উপজেলা চন্দ্রগঞ্জ থানার ১৪ নং মান্দারী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে বিট পুলিশং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।( ২৬ শে জুন) আজ এই সভা মান্দারী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে অনুষ্ঠিত হয়। ইউনিয়নের চুরি-ডাকাতিসহ বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়েছে হঠাৎ করে এই এলাকার মানুষ, বেশিরভাগ রাত্রে চুরি-ডাকাতি হয়। এই ইউনিয়নে কারা এদের সাথে জড়িত তাদেরকে চিন্হিত করার মাধ্যমে সত্য উদ্ঘাটন করে অপরাধীদেরকে আইনের হাতে তুলে দিয়ে গ্রামে শান্তি-শৃংখলা ফিরিয়ে আনতে সকলের মাঝে সহযোগিতা কামনা করা হয়।

এসময় চেয়ারম্যান সোহরাব হোসেন রুবেল পাটোয়ারী বলেন মান্দারী ইউনিয়নের গ্রামগঞ্জে রাত্রে দশটার পরে সকল দোকানপাট বন্ধ থাকবে। রাস্তাঘাটে যারা হাঁটা চলাফেরা করবেন এবং ডালাসের করবেন এই ইস্যু দেখিয়ে কেউ রাত দশটার পরে চলতে পারবেন না।প্রয়োজনীয় কাজ ছাড়া যারা রাস্তাঘাটে চলাফেরা করবেন তারা সাবধান হয়ে যাবেন ,এরা অপরাধী সাথে সহযোগী তাই রাত্র দশটার পরে কোন দোকানপাট খোলা থাকবে না। কারা চুরি ডাকাতি ও চাঁদাবাজি সালিশ বাণিজ্য নারী ব্যবসা করেন তারা ভালো হয় যাবেন। এই ইউনিয়ন এগুলো চলবে না এই ইউনিয়ন কোন দুর্নীতির চলবে না।

অফিসার এসআই,শফিক উল্লাহ এর তত্ত্বাবধানে ১৪ নং মান্দারী ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং এর আলোচনা সভার আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি), জনাব মোসলেহ্ উদ্দিন। আরো উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক(তদন্ত) জনাব দুলাল কিশোর মজুমদার।

এসময় আরো উপস্থিত ছিলেন ১৪ নং মান্দারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সৌরভ হোসেন রুবেল পাটওয়ারি ও সকল ইউপি সদস্যসহ মান্দারী ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় অফিসার ইনচার্জ বক্তব্য প্রদান করেন সকলের উপস্থিতিতে বলেন, থানা এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাই, মাদক ক্রয়-বিক্রয়, ইভটিজিং, কিশোর গ্যাং নির্মূলে সকলেই যাতে থানা পুলিশসহ বিট অফিসারকে সহযোগিতা করার জন্য অনুরোধ করেন। এলাকায় অপকর্মে যারা-যারা জড়িত আছেন তাদের কাউকে ছাড় দেওয়া হবে না ।

অফিসার ইনচার্জ জন-সাধারনের উদ্দেশ্যে আরো বলেন, যেকোন সমস্যা দালাল মুক্ত সরাসরি অফিসার ইনচার্জ এর অফিস কক্ষে গিয়ে অভিযোগ প্রদান করার। পাশাপাশি পুলিশ সুপার, লক্ষ্মীপুর মহোদয়ের পুলিশী সেবা বিট পুলিশিং এর মাধ্যমে জনগণের দৌড় গোড়ায় পৌঁছে দেওয়া হচ্ছে। সব শেষে অফিসার ইনচার্জ বলেন আপনারা জানেন আমাদের বিশ্বব্যাপী একটি অহংকার পদ্মা সেতু যেটি কখনো সম্ভব হবে না বলেছিলেন, গতকালকে অসম্ভবকে সম্ভব করেছিলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আপনারা তার জন্য দোয়া করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও
হাইমচর বার্তা  ২০২২ © স্বর্বস্বত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Rahat IT Ltd.

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: রাহাত আইটি লিঃ