1. haimcharbarta2019@gmail.com : haimchar :
রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩৬কেজি গাঁজা উদ্ধার - হাইমচর বার্তা
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
হাইমচরে ভাশুরে কু- প্রস্তাবে রাজি না হওয়া হামলার শিকার মা ও মেয়ে হাইমচরে প্রত্যাশা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি বার্ষিক সভায় ফরিদগঞ্জে আই স্পোর্টস উন্মুক্ত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন চ্যাম্পিয়ন ‘খান সিটি ক্রিকেট একাদশ’ সাংবাদিক মুনাওয়ার কাননের কাল জন্মদিন হাইমচরে ৩৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ইমাম হোসেন আটক ফরিদগঞ্জে র‍্যালি ও কেক কাটার মাধ্য দিয়ে বিপি দিবস পালিত ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি বাঘায় জমি নিয়ে বিরোধের জেরে গাছ কর্তন, থানায় অভিযোগ মোহনপুরে ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসার বিনম্র শ্রদ্ধায় পালিত অমর একুশে

রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩৬কেজি গাঁজা উদ্ধার

  • Update Time : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৫৯ Time View

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহী বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সদস্যরা ৩৬কেজি গাজাসহ দুইজনকে গ্রেপ্তার করেছেন।

একটি কার্গো ট্রাকে কাগজের কার্টুনের মধ্যে
বিশেষ কৌশলে নয়টি পোটলায় লুকায়িত ৩৬(ছত্রিশ) কেজি গাজা এবং মাদক পাচার কাজে ব্যবহৃত একটি কার্গো ট্রাক জব্দ করা হয়। এবিষয়ে মোহনপুর থানায় একটি মাদক মামলা করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহী উপপরিচালক মোহাঃ জিললুর
রহমান এর নেতৃত্বে বিভাগীয় স্টাফ উপ-পরিদর্শক মোঃ মোসাদ্দেক হোসেন, সহকারী উপ-পরিদর্শক মোহাম্মদ শহিদুল ইসলাম আকন্দ, সহকারী উপ-পরিদর্শক মোঃ শাহজাহান আলী, সহকারী উপ-পরিদর্শক মোঃ বায়েজিদ হোসেন এর সমন্বয়ে একটি রেইডিং টিম গঠনপূর্বক চারদিন অপেক্ষার পর
গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাতভর অভিযান পরিচালনা করে ৬ সেপ্টেম্বর বুধবার সকাল দশটায় রাজশাহী জেলার মোহনপুর থানাধীন কামারপাড়া বড়াইল নামক স্থানে নওগাঁ হতে রাজশাহী গামী মহাসড়কের পূর্ব পার্শ্বে বড়াইল উচ্চ বিদ্যালয়ের সামনে পুরাতন কার্টুন বহনকারী একটি টাটা কার্গো ট্রাক তল্লাশী করে ৩৬ কেজি উদ্ধারসহ দুইজনকে গ্রেফতার ও একটি ট্রাকটি জব্দ করা হয়।

অভিযানে গ্রেপ্তারকৃত দুইজন হলেন বগুড়া জেলা সদর চকফরীদ কলোনী খুলুপাড়া এলাকার মোঃ আব্দুর রহিম (৩৭), শাজাহানপুর থানা পূর্ব পাড়া (কাগজী পাড়া) এলাকার মোঃ তানভীর (২২)। জব্দ করা ট্রাকে করেই আসছিলেন তারা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপপরিচালক মোহা. জিললুর রহমান জানান ‘মাদক কারবারিরা প্রতিনিয়ত কৌশল বদলাচ্ছে। এবিষয়ে মোহনপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

এবিষয়ে মোহনপুর থানা ভারপ্রাপ্ত (ওসি) হরিদাস মন্ডল বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দেওয়া একটি লিখিত অভিযোগ পেয়েছি। আসামীদের আগামীকাল জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews