1. haimcharbarta2019@gmail.com : haimchar :
রাজশাহী মহানগরীতে ৭৯ কেজি গাঁজা উদ্ধার; গ্রেফতার ১ - হাইমচর বার্তা
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
হাইমচরে ৩৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ইমাম হোসেন আটক ফরিদগঞ্জে র‍্যালি ও কেক কাটার মাধ্য দিয়ে বিপি দিবস পালিত ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি বাঘায় জমি নিয়ে বিরোধের জেরে গাছ কর্তন, থানায় অভিযোগ মোহনপুরে ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসার বিনম্র শ্রদ্ধায় পালিত অমর একুশে একুশের প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শ্রদ্ধা ফরিদগঞ্জ বর্ণমালা কিন্ডারগার্টেন’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ রাজশাহীতে অজ্ঞাত ভাইরাসে দুই শিশুর মৃত্যু : আইইডিসিআরের পরিদর্শন, বাবা-মাকে ছাড়পত্র তানোরে পুকুর খননের মাটিতে পাকা রাস্তা নষ্ট এলাকায় উত্তোজন

রাজশাহী মহানগরীতে ৭৯ কেজি গাঁজা উদ্ধার; গ্রেফতার ১

  • Update Time : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ১২৬ Time View

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীতে ৭৯ কেজি গাঁজা উদ্ধার; গ্রেফতার ১
আরএমপি নিউজ : রাজশাহী মহানগরী’র চন্দ্রিমা থানার নারিকেল বাড়ীয়া এলাকায় অভিযান পরিচালনা করে ৭৯ কেজি গাঁজাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামি মো: আরমান হোসেন (৪০)। সে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার উলুরচর (নোয়াপাড়া) এলাকার মৃত আ: গফুরের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৪ ডিসেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ দুপুর ৩:০৫ টায় আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) বিভূতি ভূষন বানার্জী-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: হাফিজুল ইসলামের দিকনির্দেশনায়, সহকারী পুলিশ কমিশনার মো: মাহমুদুল হাসানের নেতৃত্বে, চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মো: মাহবুব আলম, এসআই মো: সাহাব উদ্দীন-আল-ফারুক ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চন্দ্রিমা থানার নারিকেল বাড়ীয়া এলাকায় একদল মাদক ব্যবসায়ী মাইক্রোবাস থেকে গাঁজার বস্তা নামাচ্ছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে থানা পুলিশের ঐ টিম দুপুর ৩:১৫ টায় চন্দ্রিমা থানার নারিকেল বাড়ীয়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি আরমানকে গ্রেফতার করতে পারলেও মাইক্রোবাসসহ অপর দুই আসামি পালিয়ে যায়। এসময় গ্রেফতারকৃত আসামির কাছ থেকে ৭৯ কেজি গাঁজা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে পলাতক আসামিদের সহযোগিতায় দীর্ঘদিন যাবৎ গাঁজার ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে কিশোরগঞ্জ ও কুমিল্লার থানায় মাদকসহ অন্যান্য আইনে ৭ টি মামলা রুজু আছে। পলাতক আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

তাদের বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করে গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews