February 4, 2023, 3:30 pm
শিরোনাম:
হাইমচরে মেঘনা একতা যুব সমাজ কল্যান সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকীতে মেডিকেল ক্যাম্পিং শীত বস্ত্র বিতরণ। শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে. . দীপু মনি, ফরিদগঞ্জে কাবিটার কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ নিউ আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ইজতেমার মাঠের ন্যায্য অধিকার নিয়ে সংবাদ সম্মেলন রাস্তায় স্পিডব্রেকার, সাইড ওয়াল ভেঙ্গে, লাল নিশানা উড়িয়ে ট্রাক্টর দিয়ে মাটি কাটছে ইউপি চেয়ারম্যান! হাইমচরের চরভৈরবী ইউপি সদস্য মোহাম্মদ আলী আখনের নিজ অর্থায়নে রাস্তা মেরামত টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ, নবীন বরন,ওরিয়েন্টেশন ক্লাস ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা

রাজশাহীর মোহনপুরে সবুজ আন্দোলনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত

Reporter Name

মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ
বাংলাদেশের সব থেকে সবুজয়ান শহর বলা হয় রাজশাহীকে। তবে উপজেলা পর্যায়ে পরিবেশ বিপর্যয় চোখে পড়ার মতো। পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলন মোহনপুর উপজেলা শাখার উদ্যোগে আজ ২৫ ডিসেম্বর মোহনপুর মডেল প্রেসক্লাবে বৃক্ষরোপণ কর্মসূচি ও আলোচনা সভার আয়োজন করে। ডাক্তার মোঃ শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সবুজ আন্দোলন রাজশাহী জেলা শাখার সদস্য সচিব মোঃ আখতারুল ইসলাম খোন্দকার।
আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোহনপুর মডেল প্রেসক্লাবের সভাপতি মোঃরফিকুল ইসলাম সোহেল সাংবাদিক ও মানবাধিকার কর্মী শাহিন সাগর,
মোঃআশরাফুল আলম।

এ সময় আলোচনা সভায় বক্তারা বলেন, মোহনপুর উপজেলার পরিবেশ বিপর্যয় রোধে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। সবুজায়ন বৃদ্ধির পাশাপাশি অবৈধ ইটভাটা বন্ধ, কীটনাশক সারের ব্যবহার কমানো, পরিবেশ বান্ধব পণ্যের ব্যবহার বৃদ্ধি, নদীর দূষণ ও দখল বন্ধে সবাইকে কাজ করতে হবে। সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার জন্য ২১ সদস্য সচিব আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

ডা. মোঃ শফিকুল ইসলামকে আহ্বায়ক ও মোহাম্মদ আনোয়ারুল ইসলামকে সদস্য সচিব ঘোষণা করা হয়। অন্যান্য পদে যাদের নাম ঘোষণা করা হয় তারা হলেন যুগ্ম আহবায়ক মোঃ আজিজুল হক খান, সাংবাদিক মোঃ আব্দুল হালিম এবং খোন্দকার মোঃ রফিকুল ইসলাম মোঃরাসেল । সদস্য মোসাঃ বেদেনা খাতুন, মোঃ আজাদ আলী প্রামাণিক, এনজিও প্রতিনিধি মোঃ আরশাদ আলী ও মোসাঃ নাদিরা আক্তার প্রমুখ।

আলোচনা শেষে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ