মোহনপুর প্রতিনিধি:
মোহনপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতিকে পদোন্নতি দিয়ে সভাপতি হিসেবে রুবেল সরকারকে বহাল ও সাধারণ সম্পাদক এমএম মামুন কে সাময়িক বহিস্কারর করা হয়েছে। শনিবার (৩০ মার্চ) সন্ধ্যায় মহান স্বাধীনতা দিবসের আলোচনা শেষে প্রেসক্লাবের আলোচনা সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

জানা যায়, গত বছর ২৮ মার্চ দৈনিক নববাণী ও আমাদের রাজশাহী পত্রিকার সিনিয়র স্টাফ রির্পোটার রুবেল সরকারকে ভারপ্রাপ্ত সভাপতি করা হয়েছিলো, চলতি বছরের ৩০ মার্চ সন্ধ্যায় প্রেসক্লাবের সাংবাদিকরা প্রেসক্লাবের কার্যক্রম বৃদ্ধি ও সঠিক ভাবে পরিচালনার লক্ষ্যে রুবেল সরকারকে পদোন্নতি দিয়ে সভাপতি হিসেবে ঘোষণা করা হয়। এছাড়া মোহনপুর প্রেসক্লাবের সংগঠনিক কার্যাক্রমে একেবারেই নি:স্কৃয় থাকায় চ্যানেল এ নিউজের এম.এম মামুন কে সাধারণ সম্পাদক পদ থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে।

এসময় মোহনপুর প্রেসক্লাবের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সময়ের আলো ও দৈনিক সানশাইন পত্রিকার মোহনপুর প্রতিনিধি আরিফ উদ্দিন রাসেল, দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার রির্পোটার আনসার তালুকদার স্বাধীন, ডেইলি ভয়েস অব এশিয়া পত্রিকা ও পদ্মাটাইমস২৪ডটকমের রির্পোটার রায়হানুল হক রিফাত, দৈনিক বর্তমান খবর পত্রিকার রির্পোটার এফডি আর ফয়সাল, দৈনিক প্রাইভেট ডিডেক্টিভ ও প্রথম পাতা পত্রিকার রির্পোটার ফিরোজ আলম, দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার রির্পোটার আতাউর রহমান পলাশ।

উল্লেখ্য, উপরোক্ত সভার সিদ্ধান্তের বাইরে কেউ পরিচয় বহন করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।