February 1, 2023, 10:22 am
শিরোনাম:
টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা হাইমচরে মাদক বিরোধী ৮ম বার্ষিক মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার প্রতিবাদ হাইমচরে মানববন্ধন সুইড বাংলাদেশ জামালপুর শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত জামালপুরে মহাত্মা গান্ধীর ৭৫তম তিরোধান দিবস পালিত হাইমচরে এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নিয়োগ পরিক্ষা সর্ম্পন্ন ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে বিশেষ ক্যাম্পেইন হাইমচরে আদালতে নিষেধাজ্ঞা অন্যমান্য ভবন নির্মানের অভিযোগ ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উবি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের যাত্রা শুরু

মোটরসাইকেলের জন্য ফেসবুক লাইভে শিক্ষার্থীর আত্মহত্যা

Reporter Name

জামালপুর প্রতিনিধি

বাবা-মা মোটরসাইকেল কিনে দিতে দেরি করায় ফেসবুক লাইভে আত্মহত্যা করেছে এসএসসি পরীক্ষার্থী এক কিশোর। জামালপুরের সরিষাবাড়ী উপজেলা পরিষদের আবাসিক কলোনিতে বুধবার (২০ জুলাই) রাতে এ ঘটনা ঘটে।

নিহত কিশোর হানিফ পালোয়ান (১৬)। সে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর সরিষাবাড়ী গ্রামের ট্রাক চালক সাহের পালোয়ানের ছেলে। সরিষাবাড়ী রিয়াজ উদ্দিন তালুকদার উচ্চ বিদ্যালয় থেকে সে আসন্ন এসএসসি পরিক্ষার্থী ছিলো।

পারিবারিক সুত্র জানায়, হানিফ পালোয়ান মোটরসাইকেলের প্রতি ব্যাপক আগ্রহী ছিলো। কিছুদিন আগে তার পরিবার পুরাতন একটি মোটরসাইকেল তাকে কিনেও হয়েছিলো। কিন্তু শখ ছিলো নতুন মোটরসাইকেলের। বাবা-মা টাকা জোগাড়ের চেষ্টা করছিলো, কিন্তু মোটরসাইকেল কিনে দিতে দেরি হওয়ায় বুধবার রাত ১০টায় দিকে সে ফেসবুকে স্ট্যাটাস দেয় যে, তার নতুন মোটরসাইকেলের খুব ইচ্ছা ছিলো, কিন্তু মা-বাবা কিনে দেয়নি। তাই সে দুনিয়া থেকে বিদায় নিচ্ছে এবং তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। এ স্ট্যাটাসের কিছুক্ষণ পর সে উপজেলা পরিষদের আবাসিক কলোনির ভাড়া বাসায় ফেসবুক লাইভে গিয়ে ফাঁসিতে ঝুলতে থাকে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত হানিফ পালোয়ানের চাচা শাহীনুর রহমান বলেন, ছেলেটি বাবা-মায়ের খুবই আদরের ছিলো। যখন যা আবদার করতো তাই পূরণ করা হতো। কিন্তু মোটরসাইকেল যেহেতু অনেক টাকার ব্যাপার, তাই টাকা জোগাড় করতে বিলম্ব হওয়ায় বাবা-মার সাথে অভিমান করে সে আত্মহত্যা করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. দেবাশীষ রাজবংশী বলেন, ওই কিশোরকে রাত সাড়ে ১০টায় দিকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনে পরিবার। কিন্তু এর আগেই সে মারা যায়।

সরিষাবাড়ী থানার পুলিশ উপপরিদর্শক মুর্শেদ আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের কোনো অভিযোগ পাওয়া যায়নি। তাই ময়নাতদন্ত ছাড়া লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ