January 29, 2023, 6:32 am
শিরোনাম:
ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে বিশেষ ক্যাম্পেইন হাইমচরে আদালতে নিষেধাজ্ঞা অন্যমান্য ভবন নির্মানের অভিযোগ ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উবি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের যাত্রা শুরু ফরিদগঞ্জের পাইকপাড়ায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত ফরিদগঞ্জে এলজিইডির টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য রাস্তায় করার অভিযোগ নারায়ণপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক হাসিব হাইমচরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী অবৈধ ভাবে দখল \ উদ্ধারে জেলা প্রশাসক বরাবর আবেদন ফরিদগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা শুরু ২৫ জানুয়ারি

মাদারগঞ্জে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিকে মারধর, প্রাণে মেরে ফেলার হমকী

Reporter Name

মেহেদী হাসানঃ

জামালপুরে মাদারগঞ্জ উপজেলার ৩ নং গুণারীতলা ইউনিয়ন আওয়ামী লীগের অন্তর্গত ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জহুরুল ইসলাম মাষ্টারকে মারধর ও প্রাণে মেরে ফেলার হুমকীর ঘটনা ঘটেছে।

গত বৃহস্পতিবার (১৭ নভেম্বর) গুনারীতলা উচ্চ বিদ্যালয় মাঠের দক্ষিণ পার্শ্বে এ হামলার ঘটনা ঘটে।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জহুরুল ইসলাম মাষ্টারকে অভিযোগ করে বলেন, গত ১৭ নভেম্বর সন্ধায় পূর্ব শত্রুতার জেরে তার উপর অতর্কিত হামলা করে ৩ নং গুনারীতলা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ফাতিউল ইসলাম ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আলীনূর ইসলাম আপন সহ ৫ জন সন্ত্রাসীরা। এলোপাথাড়ি কিল-ঘুষি দিয়ে আঘাত করে আহত অবস্থায় ফেলে রেখে চলে যায় সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার উদ্দেশ্যে তাকে হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় পরে মাদারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন তিনি।

মামলায় আদালতে হাজিরা দিলে আদালত জামিন না মঞ্জুর করে থানা ছাত্রলীগের সহ-সভাপতি আলীনুর ইসলাম আপনকে জেল হাজতে প্রেরণ করেন।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাফিউল করীম রাব্বী জানান, সাংবাদিকদের মাধ্যমে বিষয়টি জেনেছি। জানার পরেই উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আলীনূর ইসলাম আপনের বিরুদ্ধে অভিযোগের প্রেক্ষিতে
উপজেলা ছাত্রলীগকে তদন্ত সাপেক্ষে দ্রুত সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ দেওয়া হয়েছে।

গুনারীতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জগলুল পাশা বলেন, এমন ঘটনা সত্যিই নিন্দনীয়। ইতিমধ্যেই মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নির্দেশক্রমে গুনারীতলা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য পদ থেকে ফাতিউল ইসলামকে সংগঠনের শৃঙ্খলা বিরোধী কাজ করায় তাকে অব্যাহত প্রদান করা হয়েছে। এমন নেক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় ফাতিউল ইসলাম জামিন পেয়ে বিভিন্নভাবে প্রাণ নাশের হুমকী দিয়ে আসছে। এ ঘটনায় উপযুক্ত শাস্তির দাবী করেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জহুরুল ইসলাম মাষ্টার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ