February 1, 2023, 10:30 am
শিরোনাম:
টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা হাইমচরে মাদক বিরোধী ৮ম বার্ষিক মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার প্রতিবাদ হাইমচরে মানববন্ধন সুইড বাংলাদেশ জামালপুর শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত জামালপুরে মহাত্মা গান্ধীর ৭৫তম তিরোধান দিবস পালিত হাইমচরে এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নিয়োগ পরিক্ষা সর্ম্পন্ন ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে বিশেষ ক্যাম্পেইন হাইমচরে আদালতে নিষেধাজ্ঞা অন্যমান্য ভবন নির্মানের অভিযোগ ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উবি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের যাত্রা শুরু

মহানবী (সা.) কে অবমাননার প্রতিবাদে মতলব উত্তর ১২ফরাজি কান্দি ইউনিয়ন ইমাম পরিষদ এর মানববন্ধন

Reporter Name

মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি :
বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেলের প্রধান নবীন জিন্দাল কর্তৃক মহানবী (সাঃ) ও আয়েশা (রাঃ) কে অবমাননার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে মতলব উত্তরের ইমাম পরিষদ ১২নং ফরাজি কান্দি ইউনিয়ন।
শুক্রবার জুম্মার নামাজ এর শেষে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার
১২ নং ফরাজি কান্দি ইউনিয়ন ইমাম পরিষদের উদ্যোগে রাসূল (সঃ) এর শানে কটূক্তি ও চরম অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়।
সংগঠন টির সভাপতি আল্লামা আহমাদ উল্লাহ (মাঃযিঃআঃ)এর নেতৃত্বে এতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন আল্লামা মাসউদ আহমাদ বোরহানি (মাঃযিঃআঃ) মানববন্ধনে অংশ নেন প্রতিবাদ সভার আয়োজক বিশিষ্ট সমাজ সেসব ও ব্যবসায়ী ফকরুল ইসলাম সরকার।
ইমাম পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল মামুন, আরও উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা কামরুল হাসান, মাওলানা শরীফুল ইসলাম, মাওলানা ইয়াসিন আল উয়েসী সহ ইউনিয়নের সকল ইমাম ও মুসুল্লিগণ।

বক্তৃতা বলেন আমাদের গায়ে একবিন্দু রক্ত থাকা অবস্থায় আল্লাহর দুনিয়ায় আল্লাহর নবী কে নিয়ে কেউ কটুক্তি করলে তা আমরা মেনে নেব না।
তারা আরও বলেন নবী করিম (সঃ) ইজ্জত রক্ষায় আমরা মুসলিমরা জীবন দিতে প্রস্তুত আছি, বিশ্বের সকল মুসলমানদের এক হওয়ার ও আহবান জানান নেতারা।

পরে প্রতিবাদ সভার মিছিল টি ফরাজি কান্দি ইউনিয়ন এর বিভিন্ন জায়গায় ঘুরে ফরাজি কান্দি পবিত্র মাজার প্রসংগে এসে দোয়া ও মুনাজাত এর মাধ্যমে শেষ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ