January 27, 2023, 2:28 am
শিরোনাম:
ফরিদগঞ্জের পাইকপাড়ায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত ফরিদগঞ্জে এলজিইডির টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য রাস্তায় করার অভিযোগ নারায়ণপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক হাসিব হাইমচরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী অবৈধ ভাবে দখল \ উদ্ধারে জেলা প্রশাসক বরাবর আবেদন ফরিদগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা শুরু ২৫ জানুয়ারি হাইমচরে নব-নিযুক্ত সপ্রাবি সহকারী শিক্ষকদের যোগদানে নবীন বরন ফরিদগঞ্জের চির্কা চাঁদপুর কলেজে ফেল করা শিক্ষার্থীদের তালা দেয়ার প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিত \ শিক্ষকদের ধর্মঘট ফরিদগঞ্জে বন্ধ ইটভাটা চালুর দাবীতে শ্রমিকদের গণস্বাক্ষর

মতলব দক্ষিণে বয়স্ক ভাতার টাকা নিয়ে গেল প্রতারক চক্র

Reporter Name

ইমরান নাজির: চাঁদপুরের মতলব দক্ষিণে কয়েক ব্যাক্তির মোবাইল থেকে বয়স্ক ভাতার টাকা নিয়ে গেছে প্রতারক চক্র। গত ২৫ জুন (শনিবার) এ রকম একটি ঘটনা ঘটে বলে জানান ভোক্তভুগীরা।

সূত্রে জানা যায় মতলব পৌরসভার ৭নং ওয়ার্ডের উত্তর নলুয়া পোদ্দার বাড়ির বলাই পোদ্দারের বোন আল্লাদি, সর্দার বাড়ির নাজিম উদ্দিন সর্দারের স্ত্রী লজ্জুতুননেছা, হাওলাদার বাড়ির বেগমজান, কর্মকার বাড়ির রাধেশ্যাম, মৃধা বাড়ির তাজুল ইসলামের মোবাইল নাম্বারে তাদের বয়স্ক ভাতার টাকা আসে গত কয়েকদিন আগে। কিন্তু গত ২৫জুন সমাজ কল্যান অফিসের স্টাফ পরিচয়ে তাদের সবার কাছে ফোন আসে এবং বয়স্ক ভাতার টাকা পৌছাল কিনা জানতে চায়। যখনি নিশ্চিত হয়েছে টাকা পৌছেছে তখনি প্রতারকচক্র একটি নাম্বার ডায়াল করতে বলে। আর ঐ নাম্বার ডায়াল করার সঙ্গে সঙ্গেই তাদের নিজ নাম্বার হতে প্রতারকচক্রের নাম্বারে টাকা চলে যায়। টাকা চলে যাওয়ার বিষয়টি বুঝতে পেরে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর পিন্টু সাহাকে জানান তারা। পরে কাউন্সিলর উপজেলা সমাজ সেবা অফিসারকে বিষয়টি জানান।
উপজেলা সমাজ সেবা অফিসার রুহুল আমিন বলেন,
কাউন্সিলরের মাধ্যমে
বিষয়টি আমারা জানতে পেরেছি এবং ওনাদের আইনি পদক্ষেপ নিতে বলেছি। আমরাও থানাপুলিশের মাধ্যমে প্রতারকচক্রকে ধরার জন্য সহযোগিতা করবো এবং এ বিষয় সবাইকে সর্তক থাকার পরামর্শ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ