February 1, 2023, 9:02 am
শিরোনাম:
টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা হাইমচরে মাদক বিরোধী ৮ম বার্ষিক মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার প্রতিবাদ হাইমচরে মানববন্ধন সুইড বাংলাদেশ জামালপুর শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত জামালপুরে মহাত্মা গান্ধীর ৭৫তম তিরোধান দিবস পালিত হাইমচরে এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নিয়োগ পরিক্ষা সর্ম্পন্ন ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে বিশেষ ক্যাম্পেইন হাইমচরে আদালতে নিষেধাজ্ঞা অন্যমান্য ভবন নির্মানের অভিযোগ ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উবি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের যাত্রা শুরু

মতলব দক্ষিণে ইউপি সদস্য’র বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ

Reporter Name

স্টাফ রিপোর্টার : সরকারের পক্ষ থেকে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন প্রশাসন জনপ্রতিনিধিসহ দায়িত্বশীলদের ভূমিকা পালন করার কথা বলা হচ্ছে। কিন্তু উল্টো মতলব দক্ষিণ উপজেলার ৫নং উপাদী উওর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক এবং ড. এম সামছুল হক মডেল কলেজের সভাপতি ও ৫নং ওয়ার্ডের মেম্বার মোঃ কামাল গাজীর বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ পাওয়া গেছে। ফেসবুক সোশ্যাল মিডিয়াতে মাদক সেবনের একটি ভিডিও ছড়িয়ে পড়ায় নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ দেখা দিয়েছে।

ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, মতলব দক্ষিণ উপজেলার ৫নং উপাদী ইউপি’র প্যানেল চেয়ারম্যান ও ৫ নং ওয়ার্ডের মেম্বার মোঃ কামাল গাজী এবং আরও দুজন লোক একটি খাটের ওপর বসা। তাঁদের সামনে দুটি থালা ও একটিতে খাবার ও অন্যটি খালি, দুইটি পানির বোতল ও তিনটি গ্যাস লাইট। মোঃ কামাল গাজী হাত দিয়ে একটি বোতলের মুখ খুলছেন। পরে কয়েকটি কাপ ও ছোট গ্লাসে ঢালেনন। প্যানেল চেয়ারম্যানকে একটি কাপ এগিয়ে দেন। একটি কাপ নিজে নেন। সবাই মিলে তা পান করেন। পরবর্তীতে তিনি মরণনেশায় শত পিস ইয়াবা কয়েকজন যুবক মিলে সেবন করতে দেখা যায়।

সরকারের পক্ষ থেকে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করে প্রশাসন জনপ্রতিনিধিসহ দায়িত্বশীলদের ভূমিকা পালন করার কথা বলা হচ্ছে। কিন্তু উল্টো তার এমন অপকর্মের ভিডিও এখন জেলার অধিকাংশ মানুষের মোবাইলে ভেসে বেড়াচ্ছে। ভিডিওতে দেখা যায় প্যানেল চেয়ারম্যান মোঃ কামাল গাজীর তার সহযোগীদের নিয়ে জুয়ার আসর বসিয়ে অন্য সহযোগীর সহায়তায় আগুন দিয়ে মাদকদ্রব্য সেবন করছেন। তার মাদক সেবনের ভিডিও জেলার বিভিন্ন হাট-বাজারের মানুষের মোবাইলে মোবাইলে। তার অপকর্মের ভিডিও দেখে সমালোচনার ঝড় বইছে। মাদক সেবনের ভিডিও নিয়ে সচেতন মহলের দুর্ব্যবহারে যেন অতিষ্ঠ সেবা প্রত্যাশীরা। এ অবস্থায় তার বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছেন স্থানীয়রা। এ ধরনের কর্মকাণ্ডের সাথে প্যানেল চেয়ারম্যান মোঃ কামাল গাজীসহ জড়িতদের বিচার দাবি জানান ।

মাদকের বিষয়ে মতলব দক্ষিণ উপজেলার নিবার্হী কর্মকর্তা ফাহমিদা হক জানান, ভিডিওটি দেখেছি। অভিযোগের বিষয়টি খতিয়ে দেখা হবে।
সত্যতা পেলে অন্যান্য মাদকসেবীদের মত মাদক সংশ্লিষ্ট আইনে ব্যবস্থার পাশাপাশি স্থানীয় সরকার বিভাগের প্রচলিত আইনে বরখাস্তসহ সবরকম ব্যবস্থা নেয়ার কথা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ