January 29, 2023, 6:15 am
শিরোনাম:
ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে বিশেষ ক্যাম্পেইন হাইমচরে আদালতে নিষেধাজ্ঞা অন্যমান্য ভবন নির্মানের অভিযোগ ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উবি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের যাত্রা শুরু ফরিদগঞ্জের পাইকপাড়ায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত ফরিদগঞ্জে এলজিইডির টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য রাস্তায় করার অভিযোগ নারায়ণপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক হাসিব হাইমচরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী অবৈধ ভাবে দখল \ উদ্ধারে জেলা প্রশাসক বরাবর আবেদন ফরিদগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা শুরু ২৫ জানুয়ারি

মতলব উত্তর উপজেলার নাওভাঙ্গা জয়পুর উবি’র বিনাপ্রতিদ্বন্ধিতায় সভাপতি হলেন আলহাজ্ব গাজী মুক্তার

Reporter Name

মতলব প্রতিনিধিঃ
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হলেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব গাজী মুক্তার হোসেন।
সোমবার (২০ জুন) সকালে নাওভাঙ্গা জয়পুর বিদ্যালয়ের সভাপতি গঠনকল্পে বিদ্যালয় সভা কক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রিজাইডিং অফিসার ও উপজেলা একাডেমিক সুপার ভাইজার মো. সাইফুল ইসলাম।
এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক খান মো. শাহ আলম, নবনির্বাচিত অভিভাবক প্রতিনিধি মনির হোসেন খান, জাহাঙ্গীর সরদার, মো. জাহাঙ্গীর আলম, মো. কেরামত আলী, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য শাহিনুর আক্তার, সাধারণ শিক্ষক প্রতিনিধি মাওলানা শফিকুল ইসলাম, মো. সোহেল আহমেদ, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি ফাতেমা আক্তার উপস্থিত ছিলেনন।
অভিভাবক প্রতিনিধি মো. কেরামত আলী সভাপতি হিসেবে আলহাজ্ব গাজী মুক্তার হোসেন এর নাম প্রস্তাব করেন। অপর সদস্য মনির হোসেন খান সহ সকল প্রতিনিধি ও শিক্ষক প্রতিনিধিরা সর্ব সম্মতিক্রমে সমর্থন করেন অন্য কোন প্রার্থী না থাকায় প্রিজাইডিং অফিসার সাইফুল ইসলাম বিনাপ্রতিদ্বন্ধিতায় সভাপতি হিসেবে আলহাজ্ব গাজী মুক্তার হোসেন এর নাম ঘোষণা করেন।
ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি গাজী মুক্তার হোসেন বলেন, নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয় উপজেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য। আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার জন্য সবাই দোয়া করবেন ও সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করি।
এ সময় মতলব উত্তর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, মতলব উত্তর উপজেলা আ’লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য আল মাহমুদ টিটু মোল্লা, জহিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী সেলিম মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি শুকুর মৃধা, উপজেল্ াযুবলীগের সদস্য রিপন মৃধা, পৌর ছাত্রলীগ নেতা মামুন সিকদার’সহ গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।।
উল্লেখ্য, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব গাজী মুক্তার হোসেন জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতির দায়িত্বে ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ