January 27, 2023, 2:11 am
শিরোনাম:
ফরিদগঞ্জের পাইকপাড়ায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত ফরিদগঞ্জে এলজিইডির টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য রাস্তায় করার অভিযোগ নারায়ণপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক হাসিব হাইমচরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী অবৈধ ভাবে দখল \ উদ্ধারে জেলা প্রশাসক বরাবর আবেদন ফরিদগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা শুরু ২৫ জানুয়ারি হাইমচরে নব-নিযুক্ত সপ্রাবি সহকারী শিক্ষকদের যোগদানে নবীন বরন ফরিদগঞ্জের চির্কা চাঁদপুর কলেজে ফেল করা শিক্ষার্থীদের তালা দেয়ার প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিত \ শিক্ষকদের ধর্মঘট ফরিদগঞ্জে বন্ধ ইটভাটা চালুর দাবীতে শ্রমিকদের গণস্বাক্ষর

মতলবে ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফার কতৃক উপাদী দক্ষিণ ইউনিয়নে কর্মসূচির টাকা আত্মসাৎ অভিযোগ

Reporter Name

নিজস্বপ্রতিনিধিঃ
মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণইউনিয়নে ৪০ দিনের কর্মসূচীর কয়েকটি প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে ঐ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফার বিরুদ্ধে। প্রকল্প কমিটির সভাপতিকে টাকা নাদিয়ে তা নিজেই আত্মসাত করেছেন বলে অভিযোগ উঠেছে। ঐ ইউনিয়নের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার আঞ্জুমান আরা বলেন, আমাদের চেয়ারম্যান গোলাম মোস্তফা সাহেব আমাকে একটি ৪০ দিনের কর্মসূচির কাজ দেন কাজ বাস্তবায়ন করার জন্য। আমি উক্ত প্রকল্পেরসভাপতি ও পিএসসি। প্রকল্পটি হলো আশ্রাম কুমাড়ডুগি হইতে খালপাড় পর্যন্ত। প্রকল্পটি ৩লক্ষ ২০ হাজারটাকা। আমার নিজ টাকা থেকে অগ্রিম আমি প্রায় ২ লক্ষ টাকা ব্যয় করে লেভার খরচ চালিয়েছি। এই প্রকল্পের ৩ লক্ষ ২০ হাজার টাকা বিকাশ একাউন্টেরমাধ্যমে দেওয়া হয় প্রকল্প বাস্তবায়ন অফিস থেকে। কিন্তু আমাদের চেয়ারম্যান লেবারদেরকে চাপ প্রয়োগ করে ঐ টাকা নিজ দায়িত্বে নিয়ে গেছেন। বিনিময়ে আমাকে দিয়েছেন ১ লক্ষ ২৪ হাজার টাকা। বাকী টাকা নাপাওয়ায় আমি দুশ্চিন্তায়ভুগছি। আজ দিবে কাল দিবে বলে আমাকে ঘুরায় এবং টাকা দিচ্ছেনা। একই ভাবে ২নং ওয়ার্ডের কাউছার আহম্মেদ বলেন, আমিও উক্ত টাকা ব্যয়ে একটি রাস্তা করেছি। কিন্তু চেয়ারম্যান সাহেব আমার ব্যয়কৃত টাকা দিচ্ছেনা। তাছাড়া সকল ইউপি সদস্যদের ইউনিয়ন পরিষদ থেকে কোন বেতন ভাতাদি দিচ্ছেনা। প্রায় এক বছর অতিবাহিত হলো এই টাকাপাচ্ছিনা। উপজেলা অফিস সূত্রে জানা যায় প্রত্যেকটি প্রকল্পের রাস্তার মাথায় ধার্যকৃত প্রকল্পের সাইনবোর্ড দেওয়ার কথা থাকলেও একটি প্রকল্পের রাস্তার কোথায়ও তিনি কোন সাইনবোর্ড বসাননি।
প্রকল্পের মাথায় কোথাও কোন সাইনবোর্ড খুজে পাওয়া যায়নাই। এই ব্যাপারে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেন, আমার নামে আনিত অভিযোগ মিথ্যা। এই ব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল আলমকে একাধিকভার ফোন করেও পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ