1. haimcharbarta2019@gmail.com : haimchar :
মতলবের ঘোষপট্রিতে কর্মচারীদের আঘাতে দোকান মালিক আহত - হাইমচর বার্তা
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
শিরোনাম :
হাইমচরে ৩৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ইমাম হোসেন আটক ফরিদগঞ্জে র‍্যালি ও কেক কাটার মাধ্য দিয়ে বিপি দিবস পালিত ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি বাঘায় জমি নিয়ে বিরোধের জেরে গাছ কর্তন, থানায় অভিযোগ মোহনপুরে ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসার বিনম্র শ্রদ্ধায় পালিত অমর একুশে একুশের প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শ্রদ্ধা ফরিদগঞ্জ বর্ণমালা কিন্ডারগার্টেন’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ রাজশাহীতে অজ্ঞাত ভাইরাসে দুই শিশুর মৃত্যু : আইইডিসিআরের পরিদর্শন, বাবা-মাকে ছাড়পত্র তানোরে পুকুর খননের মাটিতে পাকা রাস্তা নষ্ট এলাকায় উত্তোজন

মতলবের ঘোষপট্রিতে কর্মচারীদের আঘাতে দোকান মালিক আহত

  • Update Time : সোমবার, ৩০ মে, ২০২২
  • ৭৬ Time View

মতলব দক্ষিন ব্যুরোঃ

মতলব বাজারের ঘোষপট্রির এক দোকানের কর্মচারীদের হামলায় অপর এক দোকান মালিক আহত হয়েছে।তার নাম স্বর্গীয় জহরলাল ঘোষের ছেলে দীপংকর ঘোষ মনু(৩৫)। এ হামলাটি করেছে লক্ষী নারায়ণ মিষ্টান্ন ভাণ্ডারের কর্মচারী আল আমিন ও সুমন। সংবাদ পেয়ে মতলব দক্ষিণ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ঘটনাটি ঘটেছে গত ২৯ মে রাত ১০ টার সময় ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, লক্ষী নারায়ণ মিস্টান্ন ভান্ডারের কর্মচারী সহদেব ঘোষের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয় জহরলাল ঘোষের ছেলে মনুর সাথে। এরই সুত্রধরে সহদেব এর পক্ষ নিয়ে তাদের দোকানের কর্মচারী আল আমিন ও সুমন সংঘবদ্ধ হয়ে মনুকে প্রথম ঘোষপট্রিতে এবং কিছুক্ষণ পরে আবার শিবুর মুড়ির দোকানের সামনে রাস্তায় ফেলে মারধর করে রক্তাক্ত যখম করে তারা। মনুর ডাকচিৎকারে আশপাশের লোকজন এসে রক্তাক্ত যখম অবস্থায় তাকে উদ্ধার করে মতলব দক্ষিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে সেবা প্রধান করেন । খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন মতলব দক্ষিন থানা তদন্ত ওসি হারুন অর রশিদ ও এসআই হাবিবুর রহমান ।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক বাজারের একাধিক ব্যবসায়ীরা জানান গান্ধী ঘোষের দোকানের কর্মচারীদের অত্যাচারে অতিষ্ঠ আশপাশের দোকানদার ও সাধারন ক্রেতারা । দোকান ঘরের বাইরে ফুটপাত দখল করে জন সাধরনের চলাচলের রাস্তা প্রতিবন্ধকতা সৃষ্টি এবং মিষ্টি কিনতে আশা ক্রেতা বিশেষ করে মহিলাদের শরীরে হাত দিয়ে বলে এই যে গন্ধী ঘোষ আসেন আসেন বলে ডাকাডাকি করে । কোন ক্রেতা যদি অন্য দোকান থেকে মিষ্টি ক্রয় করে তাহলে বিভিন্ন ভাবে অশ্লীল ভাষা ব্যবহার করে তাদের সাথে। স্বগীয় গান্ধী ঘোষের ছেলে সজল ঘোষ বাজারের একজন প্রভাবশালী ব্যবসায়ী যার কারনে কেউ ভয়ে মুখ খুলতে চায় না । ভুক্তভোগীরা পৌর মেয়র আওলাদ হোসেন লিটন এবং ওয়ার্ড কাউন্সিলর সারোয়ার সরকার লিখনসহ প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন ব্যবসায়ীরা।

এ বিষয়ে লক্ষ্মী নারায়ণ মিষ্টান্ন ভান্ডারের প্রোপাইটার সজল ঘোষ বলেন মারামারি বিষয়টি আমি শুনেছি ঘটনার সময় আমি দোকানে ছিলাম না । বিষয়টি মিমাংসা করে দেয়া হবে।

মতলব দক্ষিন থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন বিষয়টি আমি শুনেছি তবে এ ব্যাপারে কেউ কোন অভিযোগ এখনো করেনি ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews