January 27, 2023, 2:04 am
শিরোনাম:
ফরিদগঞ্জের পাইকপাড়ায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত ফরিদগঞ্জে এলজিইডির টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য রাস্তায় করার অভিযোগ নারায়ণপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক হাসিব হাইমচরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী অবৈধ ভাবে দখল \ উদ্ধারে জেলা প্রশাসক বরাবর আবেদন ফরিদগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা শুরু ২৫ জানুয়ারি হাইমচরে নব-নিযুক্ত সপ্রাবি সহকারী শিক্ষকদের যোগদানে নবীন বরন ফরিদগঞ্জের চির্কা চাঁদপুর কলেজে ফেল করা শিক্ষার্থীদের তালা দেয়ার প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিত \ শিক্ষকদের ধর্মঘট ফরিদগঞ্জে বন্ধ ইটভাটা চালুর দাবীতে শ্রমিকদের গণস্বাক্ষর

ভোগান্তি ছাড়া সেবা পাবে নগরবাসী কোন প্রকার গাফিলতি মেনে নেওয়া হবে না – ভারপ্রাপ্ত মেয়র কিরণ

Reporter Name

রেজাউল কবির রাজিব টঙ্গী ।। গাজীপুর সিটি কর্পোরেশন ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ বলেছেন গাজীপুর সিটি কর্পোরেশন জনগণ সবচাইতে নিম্ন বিত্ত। এই সিটি কর্পোরেশন বেশি ভাগ এলাকায় নিম্ন আয়ের দিনমজুর পোশাক কারখানা শ্রমিকরা বসবাস করেন।এই কর্পোরেশন জোনের কোন জনগণ সেবা গ্রহণ করতে এসে ভোগান্তির শিকার হলে তা কখনো মেনে নেওয়া হবে না। সিটি কর্পোরেশন সেবা নিতে এসে সাধারণ জনগণ ভোগান্তিতে পরেছে এমন অভিযোগ পাওয়া গেলে নেওয়া হবে কঠোর ব্যবস্থা। সিটি কর্পোরেশনের কোন কাজে অর্থ লাগে না সাধারণ জনগণ নির্বিঘ্নে সিটি কর্পোরেশনের সকল সুযোগ সুবিধা ভোগ করতে পারবে।

শনিবারে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা সম্মাননা,ক্রীড়া প্রতিযোগিতা সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভায় ৪৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পদপ্রার্থী খালেদুর রহমান রাসেল সভাপতিত্বে ও ৪৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের ১নং যুগ্ম আহ্বায়ক মোক্তার হোসেন সোহেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীর আলমের বিভিন্ন অনিয়মের তীব্র সমালোচনা করে বলেন বহিষ্কৃত মেয়র ভুয়া বিলভাউচার দেখিয়ে শত শত কোটি টাকা নামে বেনামে একাউন্টে পাঁচার করেছে। এমন তথ্য প্রমাণ ইতিমধ্যে মন্ত্রণালয়ে জমা দিয়েছেন তদন্ত কমিটি। তার লাগমহীন দূর্নীতির দায়ভার এই নগরবাসীর দীর্ঘদিন বহন করবতে হবে।

ভারপ্রাপ্ত মেয়র আরও বলেন, গাজীপুরের জনগণ কে বহিষ্কৃত মেয়র মানুষ হিসেবে গণকরেনি। ইতিমধ্যে সামাজিক বিচার হয়েগেছে তার। বঙ্গবন্ধু কে নিয়ে কটুক্তি কারিকে কখনোই জাতি ক্ষমা করবে না। বঙ্গবন্ধুকে নিয়ে যে কটুক্তি কথা তিনি বলেছে তার রাষ্ট্রয় বিচার খুব শিগগিরী শুরু হবে।

প্রধান অতিথি বক্তব্য শেষ দেশের সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধা সম্মাননা শারক নগদ অর্থ ও সনদ তুলে দেন ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও বাংলাদেশ তাঁতীলীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রিড়া সম্পাদক জাইদুল ইসলাম মোল্লা। আওয়ামীলীগ নেতা হাজী আজগর আলী, আওলাদ হোসেন বাদল,হাজী আহাম্মদ আলী,সিরাজ মিয়া চেয়ারম্যান, হোসেন ডাইং এর ম্যানেজিং ডিরেক্টর এম এ হান্নান, সম্মেলিত সাংস্কৃতিক জোটের টঙ্গী শাখার সাধারণ সম্পাদক সৈয়দ আতিক, টংগী থানা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাইফুল ইসলাম বাবু স্বেছাসেবক লীগ নেতা আব্দুর রশিদ ভূইয়া, আওয়ামীলীগ নেতা সেলিম খান,মনিরুজ্জামান মনির,সহ উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোক্তার হোসেন সোহেল , ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান খান সুমন,যুবলীগ নেতা মামুনুর রশীদ টিটু,লুৎফর রহমান প্রমুখ।

মুক্তিযোদ্ধা সম্মাননা,ক্রীড়া প্রতিযোগিতা সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভায় অনুষ্ঠান সমাপ্তি কালে পাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২য় শ্রেনীর ছাত্র মুতাসিম মোবাসির তনয়ের উপস্থাপনয় বঙ্গবন্ধু ৭ মার্চের ঐতিহাসিক ভাষনে প্রকাশের মধ্যে সমাপ্তি ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ