বিলাইছড়ি প্রতিনিধিঃ রাঙ্গামাটির বিলাইছড়িতে পুলিশের অভিযানে বন মামলার এক আসামী গ্রেফতার হয়েছে।

বিলাইছড়ি থানা সূত্রে যানা যায়, শুক্রবার (১৫ ডিসেম্বর) আনুমানিক ১১:৩০ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে দীঘলছড়ি ব্রীজ এলাকা থেকে অফিসার ইনচার্জ বিলাইছড়ি থানা এর নেতৃত্বে এসআই (নিঃ) রাশেদুল কবির সঙ্গীয় ফোর্স সহ বিশেষ অভিযান পরিচালনা কালে ঐ ব্যক্তিকে আটক করে।

আটককৃত ব্যক্তির নাম মনা বাবু তঞ্চঙ্গ্যা (৪৫)। পিতা- আজিজ কুমার তঞ্চঙ্গ্যা। তিনি বিলাইছড়ি উপজেলার ফারুয়া ইউনিয়নের তক্তানালা উত্তর পাড়ার বাসিন্দা। তার নামে দুটি বন মামলা রয়েছে। সিআর বন মামলা নং- ১৭৭/২০০০, সাজা পরোয়ানা নং- ০১/২০১০, তারিখ-১০/০১/২০১০খ্রিঃ, বন আইনের ২৬(১০) ঘ ধারা এবং সিআর বন মামলা নং- ১০১/০১, সাজা পরোয়ানা নং- ১২২/০৮, তারিখ- ২৬/০৫/২০০৮খ্রিঃ, বন আইনের ২৬(১ক), খ ও ঘ ধারা এর সাজা প্রাপ্ত আসামী। এই দুইটি সিআর মামলায় প্রত্যেকটিতে ০৬ মাসের সাজা এবং অর্থদণ্ডে সাজাপ্রাপ্ত ওয়ারেন্ট মূলে আসামী তিনি।

বিলাইছড়ি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আক্তার হোসেন আসামী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জেনেছি আসামী কাপ্তাই থেকে বিলাইছড়ি হয়ে ফারুয়া যাবে, তারি প্রেক্ষিতে এসআই (নিঃ) রাশেদুল কবির এর নেতৃত্বে টিম বিলাইছড়ি থানার একটি চৌকস টিম অত্র থানাধীন ০১নং বিলাইছড়ি ইউপিস্থ দীঘলছড়ি এলাকা হইতে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে। তিনি আও জানান, যথাযথ প্রক্রিয়ায় পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করার জন্য আসামীকে বিকালে রাঙ্গামাটিতে প্রেরণ করা হয়েছে।