February 4, 2023, 4:13 pm
শিরোনাম:
হাইমচরে মেঘনা একতা যুব সমাজ কল্যান সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকীতে মেডিকেল ক্যাম্পিং শীত বস্ত্র বিতরণ। শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে. . দীপু মনি, ফরিদগঞ্জে কাবিটার কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ নিউ আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ইজতেমার মাঠের ন্যায্য অধিকার নিয়ে সংবাদ সম্মেলন রাস্তায় স্পিডব্রেকার, সাইড ওয়াল ভেঙ্গে, লাল নিশানা উড়িয়ে ট্রাক্টর দিয়ে মাটি কাটছে ইউপি চেয়ারম্যান! হাইমচরের চরভৈরবী ইউপি সদস্য মোহাম্মদ আলী আখনের নিজ অর্থায়নে রাস্তা মেরামত টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ, নবীন বরন,ওরিয়েন্টেশন ক্লাস ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা

বিরামপুরে ভাসমান ও ছিন্নমুল ও এতিম শিশুদের মাঝে কম্বল বিতরণ করেন নির্বাহী কর্মকর্তা – পরিমল কুমার সরকার

Reporter Name

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি- কয়েক দিন ধরে দিনাজপুরের বিরামপুরে শীতের তীব্রতা বেড়েছে কয়েক গুণ। এ অবস্থায় শীত নিবারণে হিমশিম খেতে হচ্ছে সাধারণ মানুষকে। সবচেয়ে দুর্ভোগে রয়েছেন ভাসমান ও ছিন্নমূল মানুষ সহ এতিমখানার শিশুরা। এসব অসহায় শীতার্ত মানুষের দুর্বিষহ কষ্টের কথা ভেবেই বৃহস্পতিবার রাতে হাড় কাঁপানো শীত উপেক্ষা করে গাড়ি নিয়ে রাস্তায় বেরিয়ে যান বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার ।

উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার বলেন, ‘প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে অত্র উপজেলায় কম্বল এসেছি। এরই মধ্যে এসব কম্বল অত্র উপজেলার ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় জনপ্রতিনিধিদের মাধ্যমে বিতরণ করা হয়েছে। এর বাইরে যারা সরকারি শীতবস্ত্র পাননি আমরা তাদের মধ্যে কম্বল পৌঁছে দিচ্ছি। এ কার্যক্রম অব্যাহত থাকবে।’ পরে উপজেলা শহরের বাসস্ট্যান্ড, রেলস্টেশন ও ঢাকা মোড় এলাকায় শীতে কাঁপতে থাকা ভাসমান ও ছিন্নমূল অসহায় মানুষদের কম্বল বিতরণ করেন।

এ সময় উপজেলা প্রশাসনের কর্মকর্তারা কর্মচারী উপস্থিত ছিলেন। এদিকে শীতবস্ত্র পেয়ে খুশিতে মেতে ওঠেন অসহায় মানুষগুলো। এ সময় তারা ইউ এন ওর জন্য মঙ্গল কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ