February 1, 2023, 10:06 am
শিরোনাম:
টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা হাইমচরে মাদক বিরোধী ৮ম বার্ষিক মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার প্রতিবাদ হাইমচরে মানববন্ধন সুইড বাংলাদেশ জামালপুর শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত জামালপুরে মহাত্মা গান্ধীর ৭৫তম তিরোধান দিবস পালিত হাইমচরে এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নিয়োগ পরিক্ষা সর্ম্পন্ন ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে বিশেষ ক্যাম্পেইন হাইমচরে আদালতে নিষেধাজ্ঞা অন্যমান্য ভবন নির্মানের অভিযোগ ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উবি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের যাত্রা শুরু

বিরামপুরে ছাগল চরাতে গিয়ে ট্রেনে কেটে একজন মৃত্যু

Reporter Name

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি-দিনাজপুর জেলার বিরামপুরে ছাগল চরাতে গিয়ে ট্রেনে কেটে মমতাজ উদ্দিন (৪৭) নামে একজন মৃত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সাড়ে ১০টার দিকে দিনাজপুরের বিরামপুর পৌর শহরের বেগমপুর মোড়ে ঢাকাগামী কুড়ি গ্রাম এক্সপ্রেস ট্রেনে মমতাজ হোসেন (৪৭) নামে একজন কেটে এ মৃত্যুর ঘটনা ঘটে।

নিহত মমতাজ হোসেন (৪৭) বিরামপুর পৌর শহরের ৮নং ওয়ার্ডের বেগমপুর গ্রামের মৃতঃ নজির উদ্দিন ছেলে।
নিহতের প্রতিবেশী সামসুল ইসলাম জানান, মমতাজ হোসেন (৪৭) পেশায় একজন ভ্যান চালাক ছিলেন এবং ভ্যান চালার পাশাপাশি তিনি মাখার দোকান করতেন। এছাড়াও তিনি দীর্ঘদিন ধরে ইডিমা (পানি ধরে সম্পূর্ণ শরীরির ফুলা) ও কিডনি রোগসহ নানা রোগে অসুস্থতায় ভূগছিলেন। আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে মমতাজ হোসেন ছাগল চরাতে গিয়ে রেল লাইনের উপর বসে ছিলেন। এসময় ট্রেনে আসার শব্দ শুনতে না পাওযায় সে ট্রেনের নিচে কাটা পড়ে মৃত হয় এবং তার শরীরির ট্রেনে কেটে ক্ষত- বিক্ষত হয়।
পার্বতীপুর জিআরপি থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম নূরুল ইসলাম জানান, নিহত মমতাজ হোসেন ছাগল চরাতে গিয়ে রেল লাইনের উপর বসে ছিলেন। এসময় ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি বিরামপুর রেল স্টেশন অতিক্রম করে গেলে বেগমপুর মোড় নামক স্থানে মমতাজ হোসেন ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেছেন।
বিরামপুর পৌরসভার স্থানীয় ৮ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র আবুল কালাম আজাদ বকুল মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, অতিদরিদ্র মমতাজ হোসেন দীর্ঘদিন ধরে কিডনীসহ নানা রোগে আক্রান্ত হয়ে হতাশাগ্রস্থ্য অবস্থায় ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ