January 27, 2023, 2:12 am
শিরোনাম:
ফরিদগঞ্জের পাইকপাড়ায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত ফরিদগঞ্জে এলজিইডির টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য রাস্তায় করার অভিযোগ নারায়ণপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক হাসিব হাইমচরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী অবৈধ ভাবে দখল \ উদ্ধারে জেলা প্রশাসক বরাবর আবেদন ফরিদগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা শুরু ২৫ জানুয়ারি হাইমচরে নব-নিযুক্ত সপ্রাবি সহকারী শিক্ষকদের যোগদানে নবীন বরন ফরিদগঞ্জের চির্কা চাঁদপুর কলেজে ফেল করা শিক্ষার্থীদের তালা দেয়ার প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিত \ শিক্ষকদের ধর্মঘট ফরিদগঞ্জে বন্ধ ইটভাটা চালুর দাবীতে শ্রমিকদের গণস্বাক্ষর

বর্তমান প্রেক্ষাপটে কোনো সরকারের অধীনে সুষ্ঠু ভোট সম্ভব নয়— ——— জি এম কাদের এমপি

Reporter Name

মেহেদী হাসানঃ
জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের এমপি বলেন, বর্তমান প্রেক্ষাপটে কোনো সরকারের অধীনে সুষ্ঠু ভোট সম্ভব নয় বলে উল্লেখ করেছেন ।

জামালপুরে ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে ইসলামপুর জাতীয় মহিলা পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চ্যুয়ালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দুটি দলের প্রতিহিংসার রাজনীতির কারণে সাধারণ মানুষের মধ্যে ভীতিকর অবস্থা সৃষ্টি হয়েছে। পরিস্থিতি এমন হয়েছে যে, আগামী নির্বাচনে যে দল পরাজিত হবে তারাই যেন নিশ্চিহ্ন হয়ে যাবে। এমন বাস্তবতা সুষ্ঠু রাজনৈতিক চর্চার অন্তরায়।

আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে তিনি আরও বলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ ইসলামপুরে মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন।আপনাদের সকল বিপদ আপদে তিনি পাশে থাকেন। তার সকল কর্মকাণ্ড পত্র-পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখি। আগামীতে এই উপজেলার এমপি হিসেবে আপনারা তাকে নির্বাচিত করে জাতীয় পার্টির হাতকে শক্তিশালী ও আপনাদের সেবা করার সুযোগ দিবেন বলে আমি বিশ্বাস করি।

জাতীয় মহিলা পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন জেলা জাতীয় মহিলা পার্টির সভাপতি সামছুন্নাহার স্বপ্না খান ও প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শাহীনুর আক্তার লিমা।

জাতীয় মহিলা পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব মোস্তফা আল মাহমুদ বলেন, দেশের মানুষ নির্বাচনের প্রতি আস্থা হারিয়ে ফেলেছে। মানুষ এখন আর ভোটকেন্দ্রে যেতে চায় না। নির্বাচনের প্রতি মানুষের আস্থা ফিরিয়ে আনতে হবে। কোনো সেক্টরেই জবাবদিহিতা নেই। তাই দুর্নীতি বাসা বেঁধেছে সমাজের রন্ধ্রে রন্ধ্রে। সরকার বিদ্যুৎ দিতে পারছে না জনগণের। সেই সাথে দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে অনস্তিতে এদেশের জনগণ। এ থেকে এ দেশ ও জাতী মুক্তি চায়।জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায় দেশবাসী।

এসময় জেলা জাতীয় পার্টির সদস্য মোঃ মাহমুদউল্লাহ এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন,জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আহমেদ, জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দীন, জাতীয় পার্টির সদস্য ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জাকির হোসেন খান, জাতীয় পার্টির সদস্য আনোয়ার হোসেন, ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব জিল্লুর রহমান বিপু প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ