February 4, 2023, 4:15 pm
শিরোনাম:
হাইমচরে মেঘনা একতা যুব সমাজ কল্যান সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকীতে মেডিকেল ক্যাম্পিং শীত বস্ত্র বিতরণ। শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে. . দীপু মনি, ফরিদগঞ্জে কাবিটার কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ নিউ আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ইজতেমার মাঠের ন্যায্য অধিকার নিয়ে সংবাদ সম্মেলন রাস্তায় স্পিডব্রেকার, সাইড ওয়াল ভেঙ্গে, লাল নিশানা উড়িয়ে ট্রাক্টর দিয়ে মাটি কাটছে ইউপি চেয়ারম্যান! হাইমচরের চরভৈরবী ইউপি সদস্য মোহাম্মদ আলী আখনের নিজ অর্থায়নে রাস্তা মেরামত টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ, নবীন বরন,ওরিয়েন্টেশন ক্লাস ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা

বকশীগঞ্জে কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগে নরপশু বাবা আটক

Reporter Name

জামালপুর প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে নরপশু পিতা ধর্ষণ করেছে নিজের কিশোরী মেয়েকে (১৩)। এ ঘটনায় অভিযুক্ত রানা মৃধাকে (৪০) আটক করেছে থানা পুলিশ।

শনিবার (৬ আগস্ট) দুপুরে আটককৃতকে আদালতে সোপর্দ করা হয়েছে। বুধবার (৩ আগস্ট) রাতে বকশীগঞ্জ সদর ইউনিয়নের সূর্যনগর গ্রামে ধর্ষণের ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সূর্যনগর (পূর্বপাড়া) গ্রামের সাক্কু মিয়ার ছেলে রানা মৃধা গত বুধবার তার স্ত্রীকে কৌশলে বাড়ি থেকে শ্বশুরবাড়িতে পাঠিয়ে দেয়। এরপর ওই রাতেই রানা মৃধা নিজঘরে তার হাফিজিয়া মাদ্রাসা পড়ুয়া কন্যাকে ধর্ষণ করে।

এদিকে ঘটনাটি ধর্ষিতা তার মাকে মোবাইলে বিস্তারিত জানায়। পরে রানা মৃধার স্ত্রী বকশীগঞ্জ থানায় গিয়ে পুলিশের দারস্থ হন। অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার রাতে অভিযুক্তকে জামালপুর রাণীগঞ্জ যৌনপল্লী থেকে আটক করে।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ তরিকুল ইসলাম জানান, অভিযুক্ত ধর্ষক রানা মৃধার বিরুদ্ধে তার স্ত্রী নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। আটককৃতকে জামালপুর আদালতে প্রেরণ করা ও ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ