ফরিদগঞ্জ প্রতিনিধি:
ফরিদগঞ্জ পৌরসভার সচিব ও বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি এ.কে.এম খোরশেদ আলম আর বেঁচে নেই। তিনি দীর্ঘদিন বিভিন্ন জটিল রোগে অসুস্থ থাকারপর ৪ এপ্রিল সোমবার দিবাগত রাত ১ টা ৩০ মিনিটের সময় ঢাকা ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—-রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো প্রায় ৫৬ বছর। তিনি স্ত্রী, ৩ পুত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের প্রথম জানাজার নামাজ ৫ এপ্রিল বিকেল ৪ টায় ফরিদগঞ্জ পৌরসভার মাঠে ও ২য় জানাজা তার গ্রামের বাড়ি চাঁদপুর সদর উপজেলার খাসিপুর গ্রামে অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্র নিশ্চিত করে।
এদিকে পৌরসভা সূত্রে জানা গেছে, তিনি ১৯৯৪ সালের ৪ এপ্রিল তৎকালিন ফরিদগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদ-এর সচিব হিসেবে যোগদান করেন। পরবর্তীতে ফরিদগঞ্জ উত্তর ইউনিয়নটি পৌরসভায় উন্নিত হলে পর্যায়কমে পদোন্নতি পেয়ে পৌর সচিব হিসেবে সর্বশেষ দিন পর্যন্ত কাজ করে গেছেন।
এদিকে মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করে গভীর শোক প্রকাশ করেছেন, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, ফরিদগঞ্জ প্রেসক্লাব, বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের চাঁদপুর জেলা শাখা ও ফরিদগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দ।