January 27, 2023, 1:43 am
শিরোনাম:
ফরিদগঞ্জের পাইকপাড়ায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত ফরিদগঞ্জে এলজিইডির টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য রাস্তায় করার অভিযোগ নারায়ণপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক হাসিব হাইমচরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী অবৈধ ভাবে দখল \ উদ্ধারে জেলা প্রশাসক বরাবর আবেদন ফরিদগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা শুরু ২৫ জানুয়ারি হাইমচরে নব-নিযুক্ত সপ্রাবি সহকারী শিক্ষকদের যোগদানে নবীন বরন ফরিদগঞ্জের চির্কা চাঁদপুর কলেজে ফেল করা শিক্ষার্থীদের তালা দেয়ার প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিত \ শিক্ষকদের ধর্মঘট ফরিদগঞ্জে বন্ধ ইটভাটা চালুর দাবীতে শ্রমিকদের গণস্বাক্ষর

ফরিদগঞ্জ পল্লী বিদ্যুতের অবৈধ লাইন নির্মাণ ; তথ্য নেই জোনাল অফিসে

Reporter Name

মেহেদী হাছান ফরিদগঞ্জ চাঁদপুর প্রতিনিধিঃ

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ফরিদগঞ্জ জোনাল অফিস এর আওতায় কাছিয়াড়া আলিয়া মাদ্রাসার পিছনে অবৈধ লাইন নির্মাণের তথ্য পাওয়া গেছে।সরজমিনে গিয়ে দেখা যায় যে নতুন ৫ তলা ভবনের মালিকের একক সুবিধার্ধে এক স্পেন লাইন অবৈধ ভাবে নির্মাণ করেছেন। অথচ ফরিদগঞ্জ পল্লী বিদ্যুুৎ এর জোনাল অফিসে যোগাযোগ করা হলে তারা জানায়, উক্ত লাইন নির্মাণে জোনাল অফিস অবগত নয়,এবং উক্ত কাজের কোন ডকুমেন্ট নেই।

গ্রাহক লিপি বেগমের সাথে কথা বললে তিনি জানান, আমি জোনাল অফিসে গিয়েছি অফিসের কর্মকর্তারা টাকা নিয়ে আমাদের কাজ করে দিয়েছেন। তবে গ্রাহক লিপি বেগম লাইন নির্মাণের আবেদন পত্র এবং অর্থ জমা দেওয়ার কোন রশিদ দেখাতে পারিনি।

এই বিষয় পল্লী বিদ্যুুৎ এর জুনিয়র ইঞ্জিনিয়ার মোঃ শাহাদাত হোসেন জানান, আমি বিষয়টি জানার পরে সে স্থানে গিয়েছি, লাইন নির্মাণে অফিসে তাদের কোন কাগজ পত্র নেই। এ জুনিয়র ইঞ্জিনিয়ার ১ মাসের উপরেও কারা করলো অবৈধ লাইন নির্মাণ ঠিকাদার বা সম্পৃক্ত কোন লোক খুঁজে পাননি।

ফরিদগঞ্জ জোনাল অফিসের( ডিজিএম) প্রকৌশলী মোঃ কামাল হোসেন জানান, আমি নতুন যোগদান করছি,বিষয়টি নিয়ে আমি অবগত নই। বিষয়টি খতিয়ে দেখবো, অবৈধ লাইন নির্মাণ হলে অবশ্যই ব্যবস্হা গ্রহণ করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ