February 4, 2023, 2:45 pm
শিরোনাম:
হাইমচরে মেঘনা একতা যুব সমাজ কল্যান সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকীতে মেডিকেল ক্যাম্পিং শীত বস্ত্র বিতরণ। শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে. . দীপু মনি, ফরিদগঞ্জে কাবিটার কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ নিউ আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ইজতেমার মাঠের ন্যায্য অধিকার নিয়ে সংবাদ সম্মেলন রাস্তায় স্পিডব্রেকার, সাইড ওয়াল ভেঙ্গে, লাল নিশানা উড়িয়ে ট্রাক্টর দিয়ে মাটি কাটছে ইউপি চেয়ারম্যান! হাইমচরের চরভৈরবী ইউপি সদস্য মোহাম্মদ আলী আখনের নিজ অর্থায়নে রাস্তা মেরামত টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ, নবীন বরন,ওরিয়েন্টেশন ক্লাস ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা

ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা

ফরিদগঞ্জ প্রতিনিধি:

ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের ছাত্রদের ৪০ দিন ব্যাপি জামায়াতে নামাজ আদায় উপলক্ষে পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা অনুষ্ঠিত।

২৩ জানুয়ারী (সোমবার) বাদ ফজর ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদে মাওলানা হেলাল উদ্দিন এর সঞ্চালনায় প্রধান মেহমান মজিদিয়া কামিল মাদরাসার প্রধান মুহাদ্দিস শায়খুল হাদীস মাওলানা মোঃ মুমিনুল ইসলাম খান।

তিনি তার বক্তব্য বলেন, কুরআন মাজিদ শিক্ষা সকল মুমিন মুসলমানগণদের উপর ফরজ করা হয়েছে। বর্তমানে মক্তব প্রায় বিলিন হয়ে যাচ্ছে আগে প্রতিটি বাড়িতে বাড়িতে মক্তব ছিলো কিন্তু বর্তমানে মক্তব গুলো বিলিন হয়ে গেছে,ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ থেকে এই মহৎ উদ্যোগ নেওয়া হয়েছে তাই মসজিদ কমিটির সকলকে ধন্যবাদ জানাই আমরা যেনো সুন্দর করে ছাত্র /ছাত্রীদের পবিত্র কুরআন এর সঠিক শিক্ষা পৌঁছিয়ে দিতে পারি।

দোয়াগীর হিসেবে উপস্থিত ছিলেন ও দোয়া পরিচালনা করেন ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসা উপাধ্যক্ষ মুফতি এইচ এম আনোয়ার মোল্লা সাহেব। ছাত্র/ছাত্রীদের মধ্যে কুরআন তেলাওয়াত মোঃ আরাফাত হোসেন মোঃ আল আমিন হোসেন, হামদ পরিবেশন করেন মোসাাম্মদ হাবিবা আক্তার নাত, দোয়াকুনুত -মোঃ শিহাব হোসেন, নামাজ ভঙ্গের কারন পরিবেশন করেন মোঃ সিয়াম আয়াতুল কুরসি- মোঃ ইসমাইল হোসেন।

অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, মসজিদ কমিটির সহ সভাপতি জেলা পরিষদ সাবেক সদস্য মশিউর রহমান মিঠু, মসজিদ কমিটির সেক্রেটারি মোঃ মোখলেছুর রহমান মসজিদ কমিটির সদস্য হাফিজুর রহমান, আব্দুল আউয়াল, অভিভাবক সদস্য মিজানুর রহমান। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন মক্তবের ৪ জন শিক্ষক মক্তবের ১০০ জন শিক্ষার্থী এলকার গন্যমান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ