February 1, 2023, 10:22 am
শিরোনাম:
টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা হাইমচরে মাদক বিরোধী ৮ম বার্ষিক মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার প্রতিবাদ হাইমচরে মানববন্ধন সুইড বাংলাদেশ জামালপুর শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত জামালপুরে মহাত্মা গান্ধীর ৭৫তম তিরোধান দিবস পালিত হাইমচরে এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নিয়োগ পরিক্ষা সর্ম্পন্ন ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে বিশেষ ক্যাম্পেইন হাইমচরে আদালতে নিষেধাজ্ঞা অন্যমান্য ভবন নির্মানের অভিযোগ ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উবি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের যাত্রা শুরু

ফরিদগঞ্জে ২টি ডায়াগনস্টিক সেন্টারে ১০ হাজার টাকা জরিমানা

Reporter Name

মেহেদী হাছান ফরিদগঞ্জ প্রতিনিধি :

ফরিদগঞ্জ উপজেলায় বৈধ কাগজপত্র না থাকায় ২টি ডায়াগনস্টিক সেন্টারে জরিমানা ও সাময়িকভাবে বন্ধ করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

২৯ মে রবিবার বিকেল উপজেলা নির্বাহি অফিসার তাসলিমুন নেছা’র নেতৃত্বে পৌর শহরে এ অভিযান চালানো হয়। এসময় অবৈধভাবে চালানো ও লাইসেন্স না থাকায় আল – হেলাল হার্ট এন্ড মেডিকেল সেন্টারের ৫ হাজার টাকা ও রূপসা ডায়াগনস্টিক সেন্টারের ৫ হাজার টাকা জরিমানা ও সাময়িক বন্ধ করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এবং মোবাইল কোর্ট এর খবর পেয়ে রূপসা বাজারে মুনমুন ডায়াগনস্টিক সেন্টার ও খাজুরিয়া বাজারের লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার,মেডিট্রাস্ট ডায়াগনস্টিক সেন্টারের লোকজন ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে পালিয়ে যায়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার কামরুল হাসান ও মেডিকেল অফিসার মামুন হোসেনসহ পুলিশ, আনসার সদস্যবৃন্দ। এ ব্যাপারে উপজেলা নির্বাহি অফিসার তাসলিমুন নেছা বলেন, উপজেলায় স্বাস্থ্য সেবা সংশ্লিষ্ট প্রতিটি প্রতিষ্ঠানকে অবশ্যই বিধি মেনে পরিচালনা করতে হবে। লাইসেন্সবিহীন প্রতিষ্ঠানও চলতে দেয়া হবে না। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ